ব্রেকিং নিউজ

মধ্যপ্রদেশে একই স্থানে দুই ট্রেন লাইনচ্যুত : নিহত ২৪

ভারতের মধ্যপ্রদেশের হারদা এলাকায় কামায়ানি এক্সপ্রেস ও জনতা এক্সপ্রেস নামে দুটি যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে ২৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো শতাধিক যাত্রী। মঙ্গরবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরো বাড়তে বলে ধারণা করা হচ্ছে। খবর এনডিটিভি।

Train2015080খবরে বলা হয়েছে,  মুম্বাই থেকে বারানসিগামী কামায়ানি এক্সপ্রেসের সাতটি বগি এবং জাবালপুর থেকে মুম্বাইগামী জনতা এক্সপ্রেসের তিনটি বগি মাচক নদীতে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। ভারি বৃষ্টিপাতই এ দুর্ঘটনার কারণ বলে প্রার্থমিক  ভাবে মনে করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনশ যাত্রীকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

হোশাঙ্গাবাদের ডিভিশনাল কমিশনার ভি কে বাদল জানান, মধ্যপ্রদেশের হারদা থেকে ২৫ কিলোমিটার দূরে কুদাওয়া স্টেশনের কাছে মাচক দীর ব্রিজ পেরনোর সময় জনতা এক্সপ্রেস লাইনচ্যুত হয়। এই দুর্ঘটনা ঘটনার কিছুক্ষণ আগেই ওই একই স্থানে কামায়নী এক্সপ্রেস লাইনচ্যুত হয়।

গণমাধ্যমে বলা হয়, স্থানীয় বাসিন্দা এবং উদ্ধারকারী দলের সঙ্গে দেশটির সেনাবাহিনীর একটি দল উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে। স্থানীয় প্রশাসন ও রেলের শীর্ষ কর্মকতারা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন। চিকিৎসক, উদ্ধারকারী দলের সদস্যদের নিয়ে পাঠানো হয়েছে বিশেষ ট্রেনও।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দাবানলে নিহত ৯, ঘরছাড়া দেড় লাখ

স্টাফ রিপোর্টার :: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে দুটি ভয়াবহ দাবানলে এ পর্যন্ত অন্তত ...