মঈনুল গ্রেপ্তারে ঐক্যফ্রন্টে প্রভাব ফেলবে না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেপ্তার করে সরকার জনমনে উদ্বেগ বাড়িয়েছে।

তবে মঈনুল হোসেনের গ্রেপ্তারে জাতীয় ঐক্যফ্রন্টে কোনও প্রভাব ফেলবে না।ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেপ্তারের প্রতিক্রিয়ায় সোমবার রাতে তিনি এ কথা বলেন।ড. কামাল হোসেন বলেন, একটি মানহানির মামলায় মঈনুল হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানতে পেরেছি।

যে ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে, সেই ঘটনার আরেকটি মামলায় তিনি সোমবার জামিন নিয়েছেন। এমনকি মঈনুল হোসেন এ ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেছিলেন। এরপরও একের পর এক মামলা ও গ্রেপ্তারের ঘটনা নিঃসন্দেহে আতঙ্কের।

তবে মঙ্গলবার মামলার নথি দেখে ‌আদালতে শুনানি করব।মঈনুল হোসেনের গ্রেপ্তার জাতীয় ঐক্যে প্রভাব পড়বে কি না- এমন প্রশ্নের জবাবে ড. কামাল  হোসেন বলেন, আমরা জনগণের অধিকারের জন্য ঐক্য গড়েছি।

সেখানে মঈনুল হোসেনের মতো অরাজনৈতিক ব্যক্তিরাও ভূমিকা রাখছেন। সবাই একটি সুষ্ঠু নির্বাচনের জন্য লড়াই করছি।প্রসঙ্গত, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনকে সোমবার রাত ১০টার দিকে রাজধানীর উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে গ্রেপ্তার করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনের ধাক্কায় চুরমার ক্রসিংয়ের ওপর বন্ধ হওয়া যাত্রীবাহী বাস

স্টাফ রিপোর্টার :: জয়পুরহাটে বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের ...