ব্রেকিং নিউজ

ভোলায় ‘হেল্প এন্ড কেয়ার’র ব্যতিক্রমধর্মী ভালোবাসা বিনিময়

ভোলায় ‘হেল্প এন্ড কেয়ার'র ব্যতিক্রমধর্মী ভালোবাসা বিনিময়এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ভালোবাসার সংজ্ঞা খুজতে গিয়ে কখনও কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর লিখেছেন, সখী ভালোবাসা কারে কয়? কিংবা কখনও গেয়েছেন আমারও পরানও যাহা চায়, তুমি তাই তুমি তাই গো! ভালোবাসার বিনিময় আর অভিব্যক্তি প্রকাশের ধরণেও যেমন রয়েছে ভিন্নতা ঠিক তেমনি কিছু জুটির মধ্যে রয়েছে ভালোবাসা প্রকাশের সীমাবদ্ধতা।

সাধারণ অর্থে অধিকাংশ ক্ষেত্রে ভালোবাসা দিবসে প্রেমিক-প্রেমিকারাই একে অপরের সাথে প্রেম বিনিময় করে থাকে। আর মাধ্যম হিসেবে ব্যবহার করে ফুল। কিন্তু ভালোবাসার অর্থ শুধু প্রেমিক যুগলের মধ্যে সীমাবদ্ধ না রেখে বিরল এক দৃষ্টান্তের সৃষ্টি করল ভোলার সেচ্ছাসেবী সংগঠন “হেল্প এন্ড কেয়ারের” কিছু তরুণ-তরুণী।

তারা ১৪ ফেব্রুয়ারী বিশ্বভালোবাসা দিবসে ভোলা সদরে সুবিধাবঞ্চিত শিশুদেরকে নিয়ে কেক কাটার মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন।

এরপর হৃদয়ের সঙ্গে হৃদয়ের মিলবন্ধনের দিনে অসহায়, সুবিধাবঞ্চিত শিশু, শ্রমজীবী মানুষ ও সুশীল সমাজ, ট্রাফিক পুলিশ, শিক্ষক-শিক্ষিকা এবং শহরের বিভিন্ন স্থানে শ্রমজীবী ও বিভিন্ন পেশার মানুষকে দেয় ভালোবাসা দিবস এর লাল গোলাপের শুভেচ্ছা।

এ সময় উপস্থিত ছিলেন হেল্প এন্ড কেয়ার এর সভাপতি আকলিমা (টুকু), সাধারন সম্পাদক সিয়াম আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ তুনির, প্রচার ও আইটি সম্পাদক ইমতিয়াজুর রহমান, এম শরীফ আহমেদ, অবনী, চাঁদনি, রাকিব, রাজিব,সামাদ, সাকিব,আসিফ, ইমনসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

AHM Nouman

আমেরিকায় ‘বিশ্ব ধাত্রীবিদ্যা ও নবজাতক পরিচর্যা কংগ্রেসে’ যোগ দিবেন এএইচএম নোমান

স্টাফ রিপোর্টার :: আমেরিকার শিকাগোতে অনুষ্ঠিত ‘৩য় বিশ্ব ধাত্রীবিদ্যা ও নবজাতক পরিচর্যা ...