Home / শিক্ষা ও সাহিত্য / ভোলায় নিয়োগ দাবিতে নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের মানববন্ধন

ভোলায় নিয়োগ দাবিতে নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের মানববন্ধন

ভোলায় নিয়োগ দাবিতে নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের মানববন্ধন

এম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ১৩তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার পরিপত্র ও গেজেট বাস্তবায়নের মাধ্যমে দ্রুত নিয়োগের দাবিতে ভোলায় মানববন্ধন করেছে পরীক্ষায় উত্তীর্ণরা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শিক্ষা অফিসের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে ১৩তম বেসরকারি শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারী, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ অর্ধ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে উপস্থিত হয়ে ১৩তম নিবন্ধনে উত্তীর্ণ শিক্ষার্থী মোঃ আজিজ,মোঃ আনোয়ার,বলেন,১৩তম নিবন্ধনে চূড়ান্ত উত্তীর্ণ হয়েও আমরা নিয়োগ নিয়ে অনিশ্চয়তার মধ্যে আছি।তারা দাবি বাস্তাবায়নে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে বক্তারা পরিপত্র ও গেজেট বাস্তবায়নে ১৩তমদের দ্রুত একক নিয়োগ দেওয়ার অনুরোধ করে বলেন, শূন্য আসনের বিপরীতে আমাদের টিকানো হয়েছে।

এনটিআরসিএ এর পরিপত্র ও গেজেটে বলা ছিলো শূন্য আসনের বিপরীতে প্রার্থী টিকানো হবে, যা পরিপত্রে ১০ নম্বর অনুচ্ছেদের (ঝ) এ উল্লেখ আছে।

মানববন্ধনে বিভিন্ন ধরনের প্লাকার্ড বহন করা হয়।এতে লেখা ছিলো-ভাইবা দিয়ে চাকরি নাই, ইতিহাসে কোথাও নাই; ভাইভায় উত্তীর্ণ হয়েছি, তাই আমরা নিয়োগ চাই; ১৩তম দের একক নিয়োগ চাই।মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসার বরাবর স্মারকলিপি দেয়া হয়।

Print Friendly, PDF & Email

About Sub Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান

‘শ্রেণিকক্ষের জ্ঞান দিয়ে নয়, যোগ্য নেতৃত্বগুণেই কর্পোরেট দুনিয়ায় প্রবেশ করতে হবে’

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ...