ভোলায় এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ভোলায় এনটিভি'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনএম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ “সময়ের সাথে আগামীর পথে’ এই স্লোগানে ভোলায় বেসরকারি টেলিভিশন এনটিভি’র ১৬ বছর পদার্পণ উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও র্যালী করা হয়েছে।মঙ্গলবার (০৩জুলাই) ভোলা প্রেসক্লাবে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক এম এ তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, বিশেষ অতিথি ছিলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেন, দৈনিক বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক সফিকুল ইসলাম (সফি), দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব শওকাত হোসেন, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমান, আর টিভির ভোলা প্রতিনিধি অমিতাভ রায় অপু।

এ সময় আরও উপস্থিত ছিলেন,একুশে টিভির প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, চ্যানেল আই এর প্রতিনিধি হারুন উর রশিদ, প্রথম আলো প্রতিনিধি নেয়ামত উল্লাহ,বাংলা টিভির ভোলা প্রতিনিধি জুয়েল সাহা, বৈশাখী টিভির প্রতিনিধি হোসাইন সাদী,দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি ইয়াছিনুল ঈমন, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি রুবেল হোসেন, সাংবাদিক তৈয়বুর রহমান, সোলায়মান হোসেন,ভোলা জার্নালিস্ট ফোরামের সভাপতি এ্যাডভোকেট শাহিন কাদেরসহ ভোলার সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন সেচ্চাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এনটিভি’র স্টাফ রিপোর্টার আফজাল হোসেন।

আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের প্রথম সারির টেলিভিশনগুলোর মধ্যে এনটিভিও একটি। এ প্রতিষ্ঠান শুরু থেকেই বস্তুনিষ্ট সংবাদ এবং ভিন্ন রকম অনুষ্ঠান পরিবেশন করে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। জাতীয়, আন্তর্জাতিক সব খবরে এগিয়ে এনটিভি।এ সময় এনটিভির আরও সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...