ভোলার নবাগত জেলা প্রশাসকের সঙ্গে ডরপ’র সৌজন্য সাক্ষাৎ

ভোলার নবাগত জেলা প্রশাসকের সঙ্গে ডরপ’র সৌজন্য সাক্ষাৎ ভোলা :: বেসরকারী উন্নয়ন সংস্থা ডরপ এর ওয়াটারশেড প্রকল্পের পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সভাপতি মো: আবু তাহের এবং উপজেলা কো-অডিনেটর তরুন কান্তি দাশ আজ মঙ্গলবার (৬ মার্চ) ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এ সময় ডরপ এর ওয়াটারশেড প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য, পানি বিধিমালা-২০১৭, পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটি, এনজিও নেটওর্য়াক সর্ম্পকে জেলা প্রশাসককে অবহিত করা হয়। ভেদুরিয়া এবং ধনিয়া ইউনিয়নে পাইলট হিসাবে বেছে নেওয়া হয়েছে কিন্তু এর কার্যক্রম ভোলা সদর উপজেলা কেন্দ্রীক। জেলা প্রশাসক- ডরপ এর ওয়াটারশেড প্রকল্প, পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটি এবং এনজিও নেটওর্য়াক এর কার্যক্রম সর্ম্পকে অবহিত হয়ে আগামী দিনে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

ভোলার নবাগত জেলা প্রশাসকের সঙ্গে ডরপ’র সৌজন্য সাক্ষাৎ এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুব্রত কুমার শিকদার, এলজিএসপির উপ-পরিচালক জনাব মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল হালিম, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবং ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মৃধা মো: মোজাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনী ইশতেহারে ওয়াশ খাতকে গুরুত্ব দেয়ার আহবান

নির্বাচনী ইশতেহারে ওয়াশ খাতকে গুরুত্ব দেয়ার আহবান

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর নির্বাচনী ...