ভুয়া নারী জর্জ আটক

 ভুয়া নারী জর্জ আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলার ভূমি কার্যালয়ে প্রতারণা কালে ফজিলত জাহান নীলা (৩৮) নামে এক ভুয়া নারী সহকারি জর্জকে আটক করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. নাজিমুন হায়দার তাকে আটক করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটককৃত নীলা সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া ইউনিয়নের করইতোলা গ্রামের হাজী বাড়ীর মৃত- আনোয়ারুল হকের মেয়ে। সে ইতিপূর্বে সদর উপজেলার তোতারখিল আয়েশা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা ও ঢাকা মধ্য বাড্ডায় একটি কোচিং সেন্টারে কাজ করছেন বলে জানা যায়।

সদর উপজেলা ভূমি অফিস কার্যালয় সূত্রে জানা যায়, গত ২২ আগষ্ট মঙ্গলবার ‘ভূমি উন্নয়ন কর’ সংক্রান্ত বিষয়ে উপজেলা ভূমি অফিসে এসে নিজেকে পটুয়াখালীর সহকারি জর্জ পরিচয় দেয় নীলা। এ সময় সহকারি কমিশনার ভূমি কর্মকর্তাকে চাপ প্রয়োগ করে সুবিধা আদায়ের চেষ্টা করে সে। নীলার কথা-বার্তা ও আচরণে সন্দেহের সৃষ্টি হয়। পরে বুধবার আবার অফিসে আসলে তাকে আটক করা হয়।

সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. নাজমুন হায়দার বলেন, আটককৃত নীলা ভূমি উন্নয়ন কর সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার আমার অফিসে আসে। সে নিজেকে পটুয়াখালীর সহকারি জর্জ পরিচয় দিলে তার আচরণে আমার সন্দেহ হয়। তাকে বুধবার অফিসে আসতে বলি। এর মধ্যে নীলার বিষয়ে খোঁজ খবর নিয়ে জানতে পারি পটুয়াখালীতে ফজিলত জাহান নীলা নামে কোন সহকারি জর্জ নেই। পরে বুধবার সে অফিসে আসলে তাকে আটক করা হয়। নীলা লিখিত বক্তব্যে দোষ স্বাকীর করায় তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...