ব্রেকিং নিউজ
Home / Featured / ভিন্ন লুকে আসছেন সিমলা

ভিন্ন লুকে আসছেন সিমলা

ভিন্ন লুকে আসছেন সিমলাস্টাফ রিপোর্টার :: ১৯৯৯ সালে প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন ‘ম্যাডাম ফুলি’ শিরোনামের ছবিটি নির্মাণ করেছিলেন। এতে অভিষেক ঘটে মিষ্টি হাসির নায়িকা সিমলার। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন তিনি। ঘরে তুলেছিলেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সেই ছবির সাফল্য আজও ছাড়িয়ে যেতে পারেননি সিমলা। তাই এই ছবিটির প্রতি রয়েছে আলাদা টান। এবার ছবিটির নতুন সিকু্যয়েল তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন সিমলাই। এটি নির্মাণ করতে যাচ্ছেন তরম্নণপ্রজন্মের নির্মাতা রাশিদ পলাশ।

এ প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিকু্যয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতা থাকবে। এখানে সিমলাকে ভিন্ন লুকে হাজির করা হবে। তার চরিত্র ও উপস্থিতি দর্শককে মুগ্ধ করে যাবে। কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীর নাম প্রকাশ করা হবে।’

তিনি আরও বলেন, ‘শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিকু্যয়েল নির্মাণ করতে যাচ্ছি, এই ভেবে মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি খুবই আশাবাদী, দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারব।’

প্রসঙ্গত, এর আগে জানা গিয়েছিল সিমলার প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন ‘কিস্ত্মিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান। তবে তা পরিবর্তন করা হয়েছে। তার জায়গায় এসেছেন রাশিদ পলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে বলে জানালেন তিনি। এদিকে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবি দুটি নিয়ে আশাবাদী সিমলা। তিনি দাবি করেন, এই ছবিগুলো মুক্তি পেলে দর্শক তাকে নতুন করে গ্রহণ করবেন। তিনি জানালেন, তার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির নাম বদলে ‘প্রেম কাহন’ রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আসিফের ‘নেই প্রয়োজন’

আসিফের ‘নেই প্রয়োজন’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: এ বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে ...