ভিজিডি প্রোগ্রামে ডব্লিউএফপি প্রশংসা

ভিজিডি প্রোগ্রামে ডব্লিউএফপি প্রশংসাস্টাফ রিপোর্টার :: আজ মঙ্গলবার সকালে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি’র সাথে বাংলাদেশ সচিবালয়ে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশে নিযুক্ত ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম (ডব্লিউএফপি) এর নবনিযুক্ত কান্ট্রি প্রতিনিধি রিচার্ড রিগান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন ও পরিকল্পনা) মাহমুদা শারমীন বেনু।

সাক্ষাতের সময় রিচার্ড রিগান হতঃদরিদ্র নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশের সর্ব বৃহৎ সামাজিক নিরাপত্তা কর্মসূচী ভিজিডি’র সুবিধা ভোগীর সংখ্যা বৃদ্ধি করায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি-কে বিশেষ ধন্যবাদ দেন এবং তার হাতে লেটার অব এপ্রিসিয়েশন (প্রশংসা পত্র) তুলে দেন।

সাক্ষাতের সময় রিচার্ড রিগান ভিজিডি সহ বাংলাদেশ সরকারের অন্যান্য সামাজিক নিরাপত্তা কর্মসূচির প্রশংসা করেন। তাছাড়া বাংলাদেশে নারীর ক্ষমতায়ন এবং শিশু উন্নয়ন সাধিত হওয়ায় ভূয়াশি প্রশংসা করেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি এ সময় নারী ও শিশু উন্নয়নে মন্ত্রণালয়ের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...