ভাড়াটিয়া এনেছেন, পরাজয় নিশ্চিত হয়ে গেছে : নাসিম

ষ্টাফ রিপোর্টার :: ঠিকানা ও আদর্শহীন রাজনীতিবিদদের ভাড়া করার মাধ্যমে বিএনপি আগামী নির্বাচনে নিজেদের পরাজয় নিশ্চিত করেছে বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক প্রস্তুতি সভায় নাসিম এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেন, ‘পরিত্যক্ত রাজনীতিবিদরা, দলছুট রাজনীতিবিদরা যাদের আদর্শের কোনো ঠিকানা নাই, দলের কোনো ঠিকানা নাই, স্থায়ী ঠিকানা নাই, তাঁরা যখন নতুন করে গণতন্ত্রের কথা বলে পানি ঘোলা করতে চায় তখনই আমাদের মনে সন্দেহ হয়, আবারো কি সেই চক্রান্তের খেলা শুরু হয়ে গেছে।

আপনারা ভাড়াটিয়া এনেছেন না? আপনাদের পরাজয় নিশ্চিত হয়ে গেছে আগেই। আপনাদের দলের ওপর কোনো আস্থা নাই, কর্মীদের ওপরেও কোনো আস্থা নাই। যেই দলকে ভাড়াটিয়া নিয়ে খেলতে হয়, সেই দলকে জনগণ কোনোদিনও ভোট দিবে না, সমর্থনও করবে না।’

আগামী ২৯ সেপ্টেম্বর রাজধানীর মহানগর নাট্যমঞ্চে মহানগর ১৪ দলের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। এ সমাবেশ উপলক্ষেই আজ এই প্রস্তুতি সভা করা হয় ।

দেশকে নিয়ে যেকোনো ধরনের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য ১৪ দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, ‘কোনো বাহিনী নয়, ১৪ দলের নেতাকর্মীরাই ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার জন্য যথেষ্ট।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহীদের প্রার্থিতা প্রত্যাহারে দুই দিন সময় দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ...