ভাষা শহীদ দিবসে বাসদ’র শ্রদ্ধা নিবেদন

ভাষা শহীদ দিবসে বাসদ’র শ্রদ্ধা নিবেদনঢাকা :: বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির পক্ষ থেকে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে একুশের প্রথম প্রহরে রাত সাড়ে ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া ২১ ফেব্রুয়ারি সকালে প্রভাতফেরীসহ বাসদ (মার্কসবাদী)-র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির সদস্য কমরেডস শুভ্রাংশু চক্রবর্ত্তী, মানস নন্দী, ফখরুদ্দিন কবির আতিক, সাইফুজ্জামান সাকন প্রমুখ।

এছাড়া সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির পক্ষ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নাঈমা খালেদ মনিকা, সাধারণ সম্পাদক স্নেহাদ্রি চক্রবর্তী রিন্টু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, রাশেদ শাহরিয়ার প্রমুখের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের পক্ষ থেকে কেন্দ্রীয় সভাপতি সীমা দত্ত ও সাধারণ সম্পাদক মর্জিনা খাতুনের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য রাজু আহমেদ, রাজীব চক্রবর্তী প্রমুখ।- প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে যে প্রতিবেদন দিল মেডিকেল বোর্ড

ষ্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর প্রতিবেদন ...