ভাল আছেন সুচিত্রা সেন

কলকাতা : সুচিত্রা সেনের শারীরিক অবস্থার আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে। যদিও রক্তে অক্সিজেনের মাত্রা কম থাকায় এখনও উদ্বেগ কাটেনি। শনিবার দুপুরে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন মহানায়িকার নন ইনভেসিভ ভেন্টিলেশন খুলে দেওয়া হয়েছে।

সাধারণ মাস্ক দিয়েই এখন অক্সিজেন দেওয়া হচ্ছে তাঁকে। সুচিত্রা সেনের হৃদস্পন্দনের হার এবং রক্তচাপ-ও নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সকালে পাউরুটি, কর্নফ্লেক্স, ডিম, পেঁপে দিয়ে প্রাত:রাশ করেন তিনি। নিজে হাতে সেই খাওয়ার খাইয়ে দেন মেয়ে মুনমুন সেন।

কয়েকদিন স্থিতিশীল থাকার পর গতকাল (শুক্রবার) সকালে হঠাৎই সুচিত্রা সেনের শারীরিক অবস্থার অবনতি হয়। গতকাল রাতে হাসপাতালে মায়ের কাছেই ছিলেন কন্যা মুনমুন সেন। আজ সকালে কিছুক্ষণের জন্য তিনি বাড়ি চলে যান। এর পরেই হাসপাতালে আসেন সুচিত্রা নাতনি রাইমা সেন, রিয়া সেন।

পরে ট্যুইটারে রাইমা সেন জানান, ‘আমার ঠাকুরমা (সুচিত্রা সেন) আগের থেকে অনেকটাই ভাল আছেন। আপনার সবাই তাঁর জন্য প্রার্থনা করুন’।

উল্লেখ্য ফুসফুসের সংক্রমণ নিয়ে গত ২৪ ডিসেম্বর মধ্য কলকাতার একটি বেসরকারি নার্সিং হোম (বেল ভিউ)-এ ভর্তি হন ৮২ বছর বয়স্ক বাংলা ছবির এই কিংবদন্তী অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী

‘তোর লাগি’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: সোহেল মেহেদী মূলত: আধুনিক গানের শিল্পী। পাশাপাশি নজরুল, সেমি ক্ল্যাসিকাল, ...