ভালবাসায় সিক্ত এমপি কেয়া চৌধুরী

ভালবাসায় সিক্ত এমপি কেয়া চৌধুরীহবিগঞ্জ :: কেয়া চৌধুরী বাহুবলের মেয়ে। আমাদের মেয়ে। তার সাথে আমরা আছি। আমরা তার বাবার সাথে মুক্তিযুদ্ধ করেছি। তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা সফল হবে না। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযুদ্ধে গিয়েছিলাম বাংলার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। সে মুক্তিযোদ্ধার সন্তান হয়ে তৃর্ণমূল মানুষের জন্য কেয়া চৌধুরী কাজ করছে। এটা আমাদের গর্বের বিষয়।

সম্প্রতি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল উদ্যোগে এমপি কেয়া চৌধুরীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে মুক্তিযোদ্ধারা এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা আব্দুর নূরের পরিচালনায় সভার শুরুতে মুক্তিযোদ্ধারা এমপি কেয়া চৌধুরীকে একে একে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

এমপি কেয়া চৌধুরী সকলের ভালোবাসায় সিক্ত হয়ে বলেন, মুক্তিযোদ্ধাদের এ ভালবাসা আমার আজীবন স্বরণ থাকবে। ভাষায় প্রকাশ করতে পারছি না যে আজ আমি কতটা আনন্দিত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা হাজী মোঃ শেখ ফিরোজ, , মুক্তিযোদ্ধা আবুল হাসিম,  মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া,  মুক্তিযোদ্ধা সুন্দর আলী,  মুক্তিযোদ্ধা ইনচান আলী মাস্টার প্রমুখ।

এ সময় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও কমান্ড সন্তানরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনার পূর্বে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে দেয়া বরাদ্দকৃত গভীর নলকূপ বসিয়ে দীর্ঘ দিনের পানির সংকটের উদ্বোধন করেন এমপি কেয়া চৌধুরী। যার ফলে বাহুবল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলসহ বাহুবল  বাজারের বিভিন্ন পযায়ের ব্যবসায়ীদের বিশুদ্ধ পানির সুপীয়ব্যবস্থা নিশ্চিত হল ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে বরাদ্দ পেয়ে এমপি কেয়া চৌধুরী বাহুবল-নবীগঞ্জে বিশুদ্ধ পানি সংকট নিরসনে চা-বাগান ,উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়সহ বিভিন্নস্থানে ৪০টি নলকূপ বিতরণ করেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...