ব্রেকিং নিউজ

ভারত সফরে ডাক পাচ্ছেন নাসির

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজ শেষে দেশের উদ্দেশ্যে উড়াল দিবে বাংলাদেশজ জাতীয় ক্রিকেট দল। এরপর আগামী মার্চে একটি মাত্র টেস্ট খেলতে ভারত সফরে যাওয়ার কথা রয়েছে টাইগারদের।

আর এই টেস্টটির জন্য আজকালের মধ্যেই চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির প্রধান নির্বাচক এবং জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন এমনটাই।

ইতিমধ্যে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। এবার ভারত সফরের স্কোয়াড ঘোষণার অপেক্ষা। তবে এর জন্য বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের অনুমোদন প্রয়োজন বলে জানিয়েছেন নান্নু।

এদিকে জানা গেছে এই স্কোয়াডটি হতে যাচ্ছে ১৮ সদস্যের। তবে শুধু ভারত সফরের স্কোয়াডের পাশাপাশি মার্চ-এপ্রিলের শ্রীলঙ্কা সফরের প্রাথমিক স্কোয়াডও ঘোষণা করা হবে।

আর স্কোয়াডে নিউজিল্যান্ডে অবস্থানরত ২২ জনের বাইরে থেকে কাউকে কাউকে রাখা হবে বলে আভাস দিয়েছেন নান্নু। এক্ষেত্রে প্রাধান্য দেয়া হবে অলরাউন্ডার নাসির হোসাইনকে। মূলত জাতীয় ক্রিকেট লীগে (এনসিএল) তাঁর দুর্দান্ত ডাবল সেঞ্চুরির কারণেই নির্বাচকেরা তাঁকে বিবেচনায় রাখছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশে

স্টাফ রিপোর্টার :: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে ফাইনালে পা রেখেছে ...