ব্রেকিং নিউজ

ভারতে প্রবেশের সময় ধর্ষিতা দুই বাংলাদেশি তরুণী

কলকাতা : সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশের সময় দালালের হাতে ধর্ষণের শিকার হতে হল দুই বাংলাদেশি তরুণীকে। বর্তমানে এই দুই তরুণী পশ্চিমবঙ্গের উত্তরচব্বিশ পরগনা জেলার গাইঘাটা হাসপাতালে ভর্তি।

এই খবরের সত্যতা স্বীকার করেছেন বিএসএফ-এর ডিআইজি মি.তিওয়ারি।

রবিবার তিনি বলেন, শনিবার এই ধর্ষনের ঘটনা ঘটে। এরপরই গতকাল রাতেই টহল দেওয়ার সময় দুই বাংলাদেশি তরুণীকে পশ্চিমবঙ্গের গাইঘাটা থানার আঙড়াইল সীমান্ত থেকে বিএসএফ উদ্ধার করে, তারা সম্পর্কে দুই বোন। রবিবার সকালে গাইঘাটা থানার হাতে তাদের তুলে দেওয়া হয়।

এর পাশাপাশি গাইঘাটা থানায় একটি ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। একইসঙ্গে প্রাথমিক চিকিৎসার জন্য বনগা মহুকুমা হাসপাতালেও ভর্তি করা হয়।

সূত্রে খবর, পিতৃহারা বাংলাদেশের দৌলতপুরের বাসিন্দা জেসমিন আখতার(২০) ও নাজমা আখতার (১৮) নামে এই দুই বোনকে ভারতে বিউটি পার্লারে কাজ পাইয়ে দেওয়ার কথা বলেন তাঁর কাকা। সেইমতো দালালের হাত ধরে গতকালই তারা বাংলাদেশ-পশ্চিমবঙ্গের দৌলতাবাদ-আঙড়াইল সীমান্ত দিয়ে প্রবেশের চেষ্টা করে।

এরপর দিনের আলো পড়তেই ইছামতী নদী দিয়ে সীমান্ত পার করার জন্য একটি নৌকায় ওই দুন বোনকে তুলে নিয়ে পাড়ি দেয় দালাল। কিন্তু মাঝ নদীতে আসার পরই ওই দুই তরুনীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

এরপর ভারত সীমান্তে ওই দুই তরুণীকে ফেলে দিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। পরে রাতেই ওই দুই বোনকে আঙড়াইল সীমান্ত থেকে একপ্রকার অচৈতন্য অবস্থায় উদ্ধার করে বিএসএফ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...