ভারতে ক্রিকেটারদের নতুন পোশাক দিতে পারছে না বোর্ড!

ভারতীয় ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ অবস্থা এতটাই খারাপ যে খেলোয়াড়দের নতুন পোশাক পর্যন্ত দিতে পারছে না! সম্প্রতি এমনই চিত্র উঠে এসেছে। বিসিসিআই-এর সিইও রাহুল জোহরি ভারতীয় দলের সদস্যদের জন্য নতুন স্যুট কেনার প্রস্তাব রেখেছিলেন বোর্ডের কাছে।

কিন্তু বোর্ড সেই প্রস্তাব খারিজ করেছে। বোর্ডের অনেক সদস্য এটিকে অপচয় বলে উল্লেখ করেছেন।

ভারতীয় দলের সদস্যদের জন্য ৫০ টি নতুন স্যুট কেনার প্রস্তাব দিয়েছিলেন রাহুল। ইতালিতে বানানো এই স্যুটের প্রত্যেকটির খরচ পড়ত প্রায় ২.৫ লক্ষ টাকা।  নভেম্বরের ১৯ তারিখে  তিনি একটি ইমেল-এর মাধ্যমে অনুরাগ ঠাকুর, অজয় শিরকেসহ বোর্ডের সমস্ত উচ্চপদস্থ কর্তাদের কাছে তার প্রস্তাবটি পাঠান। সেখানে তিনি লেখেন, ‘ভারতীয় দলের সদস্যদের এই মুহূর্তে একটি করে স্যুটের খুব দরকার। আমরা ৫০ টি সেট অর্ডার দিতে ইচ্ছুক, যার এক একটির খরচ পড়বে প্রায় ২.৫ লক্ষ টাকা। সকলের অনুমতির অপেক্ষায় রয়েছি। ’

তবে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, যতদিন না লোঢা কমিটির সুপারিশ বোর্ড মেনে নিচ্ছে, ততদিন কোন আর্থিক লেনদেন সংক্রান্ত সিদ্ধান্ত তারা নিতে পারবে না। রাহুলের চিঠির পরিপ্রেক্ষিতে এই কথাই জানিয়ে দেন বিসিসিআই-এর কৌঁসুলি অভিনব মুখোপাধ্যায়। তবু বোর্ডের পক্ষ থেকে বিষয়টি জানানো হয় লোঢা কমিটিকেও। কিন্তু সেখানেও কোন আশার আলো দেখা যায়নি। তাই বিষয়টি যে যেখানে ছিল, সেখানেই রয়ে গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুশফিকের সামনে শুধুই কোহলি

ষ্টাফ রিপোর্টার ::  এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসরের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ...