ব্লগার ওয়াশিকুরকে কুপিয়ে হত্যা

oshikষ্টাফ রিপোর্টার :: রাজিব হায়দার ও অভিজিৎ রায়ের পর আরও এক ব্লগারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম ওয়াশিকুর রহমান (২৭)। এ ঘটনায় জড়িত সন্দেহে জিকরুল্লাহ ও আরিফুল ইসলাম নামে দুজনকে আটক করেছে পুলিশ।

রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়িতে আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই হুমায়ুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ জানায়- আটকেরা হত্যাকাণ্ডে জড়িত বলে স্বীকার করেছেন। ওই দুজন জানিয়েছেন নিহত ওয়াশিকুর রহমান ব্লগার ছিলেন বলে তাকে হত্যা করা হয়েছে।

রাজধানীর বেগুনবাড়ি দিপীকার ঢাল থেকে আজ সোমবার সকালে ওয়াশিকুরকে রক্তাক্ত অবস্থায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ুন কবির উদ্ধার করেন।

এএসআই জানান, সকাল সাড়ে ১০টায় ওয়াশিকুরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসআই আরও জানান, ওয়াশিকুরের পকেট থেকে পাওয়া তার ভোটার আইডি কার্ড থেকে জানা যায়- তিনি টিপু সুলতানের ছেলে। তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকায় তিনি থাকেন।

এদিকে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন আহমেদ জানান, খবর পেয়েই তিনি ঘটনাস্থলে পৌঁছান। এ ঘটনায় জিকরুল্লাহ ও আরিফুল ইসলাম নামে দুজনকে হাতেনাতে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনের সঙ্গে খালেদার মুক্তির কোন সম্পর্ক নেই: গয়েশ্বর

ষ্টাফ রিপোর্টার :: নির্বাচনের সাথে বেগম খালেদা জিয়ার মুক্তির কোন সম্পর্ক নেই ...