ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ইত্তেফাকের রাবেয়া বেবী

baby ষ্টাফ রিপোর্টার :: ‘ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৫’ লাভ করেছেন ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার রাবেয়া বেবী। যক্ষা বিষয়ে গণসচেতনতা বাড়াতে বিশেষ ভুমিকা রাখায় ‘দৈনিক ইত্তেফাক’ও ‘মিডিয়া হাউজ ক্যাটাগরিতে’ এ পুরস্কার পায়।

ইত্তেফাক এর ব্যবস্থাপনা সম্পাদক আশিষ সৈকত প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ পুরস্কার গ্রহণ করেন। মঙ্গলবার (২৪ মার্চ) সকালে মহাখালীর ব্র্যাক সেন্টার ইন অডিটরিয়ামে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ পুরস্কার প্রদান করেন।

অনুষ্ঠানে গণমাধ্যম প্রতিষ্ঠান ইত্তেফাক, ডেইলি অবজারভার, ইলেকট্রনিক মিডিয়া এনটিভি ও ২৩ গণমাধ্যমকর্মীকে এ পুরষ্কার প্রদান করা হয়।

‘যক্ষা বিষয়ক সাংবাদিকতায় ব্র্যাক মিডিয়া অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ব্র্যাকের ভাইস চেয়ারপারসন ড. আহমেদ মোশতাক রাজা চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক, বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেশীয় প্রতিনিধি ডা. নাভরত্নসামি প্যারানাইথেরান, ন্যাশনাল টিবি কন্টোল প্রোগ্রামের লাইন ডিরেক্টর ডা. আহম্মদ হোসেন খান, এটিএন বাংলা’র নিউজ এডিটর শাহনাজ মুন্নী প্রমূখ।

উল্লেখ্য, সারাদেশে যক্ষারোগ মোকাবেলায় জাতীয় ও আঞ্চলিক সংবাদকর্মীরা যে প্রশংসনীয় অবদান রাখেন তার স্বীকৃতি দিতে ২০০৮ সাল থেকে পুরস্কার প্রদান করে আসছে ব্র্যাক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...