বেস্ট প্রফেসর অ্যাওয়ার্ড পেলেন গ্রিন ইউনিভার্সিটির ভিসি

বেস্ট প্রফেসর অ্যাওয়ার্ড পেলেন  গ্রিন ইউনিভার্সিটির ভিসিঢাকা :: ‘বেস্ট প্রফেসর ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট’ অ্যাওয়ার্ড পেলেন গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির।

মানবসম্পদ উন্নয়নে সেরা অধ্যাপক হিসেবে তাকে এ সম্মাননা প্রদান করে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস। ভারতের মুম্বাইয়ে আয়োজিত আন্তর্জাতিক পর্যায়ের এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ ছাড়াও যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, চীনসহ বিশ্বের বিভিন্ন দেশ ও মাল্টিন্যাশনাল কোম্পানীর প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

এদিকে বিশ্বমানের এ অর্জনে ভূষিত হয়ে সন্তোষ প্রকাশ করেছেন অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির। তিনি বলেছেন, এইচআরডি’র এই স্বীকৃতি তাকে উচ্চশিক্ষা ক্ষেত্রে আরো বেশি অবদান রাখতে সাহায্য করবে। এর আগে তিনি যুক্তরাজ্যের হায়ার এডুকেশন একাডেমির সিনিয়র ফেলো নির্বাচিত হন।

প্রসঙ্গত, ড. গোলাম সামদানী ফকির বর্তমানে দ্বিতীয়বারের মত গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দেশের প্রথম সারির ৯টি বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ে গঠিত ফাউন্ডেশন ফর লার্নিং, টিচিং অ্যান্ড রিসার্স-এর অন্যতম প্রতিষ্ঠাতা ও মুখ্য ফ্যাসিলেটর।– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হুমায়ূন আহমেদের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার :: নন্দিত কথাসাহিত্যিক, নাট্যকার ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী ...