বেবী বচ্চনের আগমনের বাজি কে জিতলো?

পৃথিবীতে এসেছে এ বছরের সবচেয়ে আলোচিত শিশু বেবি বি। এখনো তার নাম ঠিক হয়নি। কিন্তু তার আগে থেকেই তাকে নিয়ে তোলপাড় পুরো ভারত জুড়ে। বয়স মাত্র কয়েক ঘণ্টা, কিন্তু এই এতটুকু মানুষটার পেছনে বাজিকররা ১৫০ কোটি রুপির বাজি ধরেছিল। বেবি বি এখন মায়ের কোলে। তার জন্ম নিয়ে সব জল্পনা-কল্পনা শেষ। তাই তাকে নিয়ে ধরা বাজিও শেষ। এখন প্রশ্ন উঠেছে, বেবী বচ্চনের আগমনের বাজি কে জিতলো? বাজি ধরা হয়েছিল অনেকগুলোই। প্রথমবার বাজি ধরা হয়, বচ্চন পরিবারে যমজ সন্তান আসছে কিনা? কিন্তু,

বচ্চন পরিবার থেকে সরাসরি সেই গুজব উড়িয়ে দেয়া হলে বাজি হেরে যায় ‘যমজ সন্তান’ দলের বাজিকররা।
এরপর শুরু হয় বেবি বি’র জন্মের দিন নিয়ে বাজি। বাজিকররা প্রথমে জন্মের দিন ধরে ১ নভেম্বর। তারা ভেবেছিল ঐশ্বরিয়ার জন্মদিনের দিনই, তার সন্তান পৃথিবীতে আসবে। কিন্তু, সেদিন তেমন কিছুই না হওয়ায়  মন খারাপ হয়ে যায় একদল বাজিকরের।
এরপর সবার নজর যায় ১১.১১.১১ তারিখটিতে। এই দিনেই পৃথিবীতে আসবে অ্যাশ-অভির প্রথম সন্তান। এই দিনটিকে ঘিরেই সবচেয়ে বেশি সংখ্যক বাজিকররা তাদের টাকা বাজি ধরেছিল। 11.11-09কিন্তু সেবারও নিরাশ হয় সবাই।
সবশেষে বাজিকররা মনে করে শিশুদিবসে হয়ত আসবে ভারতের সবচেয়ে আলোচিত শিশুটি। কিন্তু সেদিনও তাদের মুখে তালা ঝুলিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার প্রস্তুতি নিতে থাকেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া।
অবশেষে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হন বচ্চন ‘বধূ’ ঐশ্বরিয়া এবং বুধবার সকালে পুরো রায় এবং বচ্চন পরিবার স্বাগত জানায় বেবি বি’কে। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, বেবি বচ্চনের জন্ম তার পরিবারকে আনন্দের বন্যায় ভাসিয়ে দিলেও, অনেকেই পড়েছে লোকসানের মুখে। আবার অনেকেই হয়েছেন কোটিপতি।
কিন্তু যতই বাজি ধরা হোক বেবি বি নিয়ে জুয়া খেলা হোক, জয় হয়েছে একপক্ষেরই। তা হলো বেবি বি’র পরিবারের। সুস্থ এবং ফুটফুটে মেয়ে এসেছে ঐশ্বরিয়া-অভিষেকের ঘরে, এর চেয়ে বড় জয় আর কী হতে পারে!

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ইউ এন/নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...