বেনাপোল ১১ পিছ স্বর্ণের বারসহ মহিলা যাত্রী আটক

বেনাপোল ১১ পিছ স্বর্ণের বারসহ মহিলা যাত্রী আটকইয়ানূর রহমান, শার্শা প্রতিনিধি :: ২৪ ঘন্টার ব্যবধানে বেনাপোল ১১ স্বর্নের বার সহ রুখসানা (৩১) নামে একজন নারী পাসপোর্টযাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দারা।

আজ শনিবার সকাল সাড়ে ৯ টার সময় চেকপোষ্ট ইমিগ্রেশন অফিসের সামনে থেকে শুল্ক গোয়েন্দারা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে চতুর্থ বার স্বর্ন সহ ৪ পাসপোর্টযাত্রী আটক হলো বেনাপোল চেকপোষ্টে।

আটককৃত স্বর্নপাচারকারী পাসপোর্ট যাত্রী ঢাকা জেলার মানিকগনর ওয়ারী মুগদা এলাকার আবুল হোসেনের মেয়ে। তার পাসপোর্ট নং- বি জে ০৪৯৯২১৯।

শুল্ক গোয়েন্দার উপ- পরিচালক মোহাম্মাদ আব্দুস সাদিক জানান, তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ইমিগ্রেশন অফিসের সামনে থেকে ভারতে যাওয়ার সময় তাকে আটক করে নিয়ে আসে। তারপর তাকে তল্লাশি করে তার কোমরে লুকানো বিশেষ কায়দায় বাধা অবস্থায় ১১পিছ ( ২ কেজি ৭৫০গ্রাম) বিদেশী স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমনিক মুল্য ১ কোটি ৪০ লক্ষ টাকা বলে তিনি জানান।

তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্ণের বার বেনাপোল কাস্টমসে জমা হবে এবং আটক স্বর্ণ পাচারকারী রুখসানাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত এক সপ্তাহের ব্যাবধানে বেনাপোল সীমান্ত থেকে বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ৪৩ পিছ স্বর্ণের বার উদ্ধার করা হয়। এর ভিতর বাংলাদেশী পাসপোর্টযাত্রীর নিকট থেকে ভারতের কাষ্টমস ২০ পিছ উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...