বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকাকে পিটিয়ে জখম

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকাকে পিটিয়ে জখমজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় খাদিজা খানম (২৯) নামে এক স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে পিটিয়ে জখম করা হয়েছে।

শনিবার বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার বেড়ির মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

খাদিজা স্থানীয় খন্দকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা। এ ঘটনার প্রতিবাদ করলে খাদিজার বাবা সেকান্দার মিয়াকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাদিজার বড় ভাই মোহাম্মদ আলী পাপন বলেন, কয়েক বছর ধরে খাদিজাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল স্থানীয় সাইদুর রহমান পরান নামে এক যুবক। এতে রাজি না হওয়ায় প্রায়ই তাকে উত্ত্যক্ত করতো পরান। এছাড়া মেরে ফেলারও হুমকি দিয়ে আসছিল। শনিবার বিকেলে স্কুল শেষে বাড়িতে ফিরছিল খাদিজা। বাড়ির কাছে পৌঁছালে পরান ও তার সহযোগিরা খাদিজার গতিরোধ করে তুলে নেওয়ার চেষ্টা করে। বাঁধা দিলে পরান খাদিজাকে পিটিয়ে জখম করে। এতে খাদিজার মাথা ফেটে যায়। খাদিজার চিৎকারে তার বাবা ছুটে আসলে তাকেও পিটিয়ে জখম করা হয়।

তিনি আরও বলেন, এর আগেও খাদিজার ওপর হামলা করেছিল পরান। পরে খাদিজাকে আর উত্ত্যক্ত করবেনা বলে মুচলেকাও দিয়েছিল। সম্প্রতি খাদিজাকে মেরে ফেলা হবে বলে ফেসবুকে স্ট্যাটাস দেয় পরান। অভিযুক্ত পরান একই এলাকার জাহাঙ্গীর আলম নয়নের ছেলে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকারিকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাট প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

বাগেরহাটে শোক দিবস উপলক্ষে প্রেসক্লাব ও দৈনিক বাস্তবত’র আলোচনা সভা

বাগেরহাট প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি ...