ব্রেকিং নিউজ

বিয়ের ঘোষণা দিলেন দিয়া মির্জা

২০০০ সালের মিস এশিয়া প্যাসিফিক দিয়া মির্জা তার প্রেমিক পরিচালক সাহিল সাঙ্গাহের সঙ্গে ২০১৩ সালে বিয়ের বাঁধনে জড়ানোর ঘোষণা দিয়েছেন।

ভারতের মুম্বই মিরর পত্রিকা সমপ্রতি দিয়া ও সাহিলের হৃদয় ঘটিত সম্পর্ক ফাঁস করে দেয়। পরিচালক সাহিলের ‘লাভ  ব্রেক আপ জিন্দেগি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই অভিনেত্রী দিয়ার সঙ্গে তার ঘনিষ্ঠতা বেড়ে যায়। সেই ঘনিষ্ঠতাকেই  স্বীকৃতি দিতে আগামী বছর বিয়ের পিঁড়িতে বসার ঘোষণা দিয়েছেন তারা।

সাবেক মিস এশিয়া প্যাসিফিক দিয়া ও পরিচালক সাহিলের বিয়ের সিদ্ধান্তে তাদের দুই পরিবারের সবাই এখন বেশ খুশি। বিয়ে করা প্রসঙ্গে মুম্বই মিররকে এক সাক্ষাৎকারে দিয়া মির্জা বলেন, বিয়ের তারিখ এখনও ঠিক করিনি আমরা।

তবে এটা নিশ্চিত আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছি। গেল সপ্তাহে সিদ্ধান্ত নিয়েছি আগামী বছর বিয়ে করবো। এ বছরের শেষে বিয়ের প্রস্তুতি নেয়া শুরু করতে পারবো আশা করছি। বিয়ের আনুষ্ঠানিকতা মুম্বইতেই করা হবে।

২০০১ সালে ‘রেহেনা হে তেরে দিলমে ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখলেও দিয়া মির্জার ক্যারিয়ার সুপ্রতিষ্ঠিত হয়নি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেও প্রথম সারিতে পৌঁছার প্রতিযোগিতায় পিছিয়ে যান তিনি। অনেকদিন পর ‘লাভ ব্রেকআপ জিন্দেগি’ ছবিতে অভিনয় করে সাফলতা না পেলেও জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন দিয়া মির্জা।

ইউনাইটেড নিউজ ২৪ ড টকম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...