বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া বলিউড নায়িকারা

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া বলিউড নায়িকারাবিনোদন ডেস্ক :: অনেকে বলেন, মা হওয়ার অনুভূতি যেন স্বর্গীয় সুখ। নারী জীবনে পূর্ণতার ছোঁয়া তো দুটি কোমল হাতের আদুরে স্পর্শই দিতে পারে। তবে বিয়ের আগে মা হওয়াকে আমাদের সমাজে নেতিবাচকভাবেই দেখা হয়। তাই বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া সেলিব্রেটিদের বেশিরভাগই বিয়ে করতে ভুলেন না।
সম্প্রতি বাংলাদেশের এক অভিনেত্রী বিয়ের পাঁচ মাসের মাথায় মা হন, এমন খবর মিডিয়ায় চাউর হয়। যা বেশ আলোচনার খোরাক যুগিয়েছিল। কিন্তু বিষয়টি তেমন ছিল না। ওই অভিনেত্রীর বিয়ে ঘরোয়াভাবে আগেই হয়েছিল। তার বিয়ে পরবর্তী আনুষ্ঠানিকতার দিনটিকে বিয়ের দিন হিসেবে ধরে নিয়ে অতিউৎসাহী কিছু গণমাধ্যম এ খবর প্রকাশ করে।

তবে হলিউড-বলিউড খুঁজলে এমন অনেক নায়িকার নাম বেরিয়ে আসবে যারা কিনা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। বলিউডের তেমনই ছয় নায়িকার কথা জেনে নিন-

শ্রীদেবী
বলিউডে শ্রীদেবীকেই সবচেয়ে বোল্ড নায়িকার খেতাবটি দেওয়া যেতে পারে। কারণ বিয়ের আগে মা হওয়ার ব্যাপারটি নিজ মুখে স্বীকার করেন এ অভিনেত্রী। খ্যাতনামা প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রীদেবীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাপারটি ছিল বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনাগুলোর একটি। ১৯৯৬ সালে সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় বনি কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ নায়িকা। এর কয়েক মাস পরেই শ্রীদেবীর কোলজুড়ে আসে প্রথম সন্তান জানভি কাপুর।

সারিকা
অভিনেত্রী সারিকার সঙ্গে অভিনেতা কমল হাসানের সম্পর্কের কথা এখনো অনেকেই জানেন না। এ জুটি বিয়ের আগে এক সঙ্গে থাকা শুরু করেন। অতঃপর সারিকা জন্ম দেন এ সময়ের নায়িকা শ্রুতি হাসানকে। সারিকা ও কমল পরে বিয়ে করেন। তাদের অপর সন্তানের নাম অক্ষরা। তবে সে বিয়ে বেশিদিন টেকেনি। সম্প্রতি শ্রুতি হাসান জানিয়েছেন, তিনিও বিয়ের আগে মা হতে চান।

কঙ্কনা সেন শর্মা
এ বাঙালী ললনার সঙ্গে রণবীর সুরের প্রেমের সম্পর্কে প্রথম থেকেই কোনো রাখঢাক ছিল না। ২০০৭ সাল থেকে এ তারকা জুটি এক সঙ্গে থাকছিলেন। অতঃপর ২০১০ সালে অনেকটা গোপনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। আর বিয়ের মাত্র ৬ মাস পর প্রথম সন্তানের জন্ম দেন অপর্ণা সেন কন্যা কঙ্কনা।

অমৃতা আরোরা
হঠাৎ করেই অমৃতা আরোরার বিয়ের সিদ্ধান্ত সবাইকে অবাক করেছিল। আসলে ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে এমন একটি সিদ্ধান্ত নেওয়ার পেছনে ছিল অন্য রহস্য। আর তা হল বিয়ের আগেই এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তাই খবরটি ছড়িয়ে পড়ার আগেই ব্যবসায়ী প্রেমিক শাকিল লাদাকের সঙ্গে বিয়েটা সেরে ফেলেন।

সেলিনা জেটলি
বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়ার বিষয়টি এ অভিনেত্রী অস্বীকার করলেও আনুষ্ঠানিক বিয়ের খবর প্রকাশের আট মাসের মাথায় সুস্থ-সবল যমজ সন্তানের জন্ম দেওয়ার পরই বোঝা যায় আসল ঘটনা।

মাহিমা চৌধুরী
এ অভিনেত্রী তো সবার থেকে এগিয়ে। কেউ জানার আগে বিয়ের পিঁড়িতে না বসে গর্ভবতী হওয়ার খবরটি নিজেই জানিয়ে দেন পরদেশ খ্যাত মাহিমা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...