বিমানের টিকিটে ২০ শতাংশ ছাড়

 বিমান বাংলাদেশস্টাফ রিপোর্টার :: আগামী ১৯-২১ এপ্রিল অনুষ্ঠেয় বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টুরিজম মেলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬টি আন্তর্জাতিক রুটের টিকিটে ২০ শতাংশ ছাড় দিয়েছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনের এ মেলা উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কেএম শাহজাহান কামাল।

টুর অপারেটর অ্যাসোসিয়েশন (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণপিপাসুদের জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে বিমান ২০ শতাংশ ছাড় দেবে।

বিটিটিএফ মেলায় বিমানের স্টল থেকে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন ভাড়া ১৭ হাজার ৬৩১ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৫৩৫ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা ২৪ হাজার ৩১৮ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৯১৯ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫ হাজার ২০১ টাকা এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ১০ হাজার ৫৮১ টাকায় টিকিট ক্রয় করা যাবে। টিকিট ক্রয়ের জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

প্রসঙ্গত, মেলা চলাকালীন বিমান স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ এবং অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজারমূল্যে টিকিট কেনা যাবে।

মেলা পরিদর্শনে আসা দর্শনার্থীদের জন্য প্রবেশ টিকিটে র‌্যাফেল ড্রর মাধ্যমে সৌজন্য টিকিটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে কাপল রিটার্ন টিকিট।

বিমান স্টল থেকে সব ধরনের ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকিট ক্রয় করা যাবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্রেন থেকে ভারি মালামাল মাথায় পড়ে ২ শ্রমিক নিহত

ষ্টাফ রিপোর্টার :: রাজধানীর শ্যামপুরে বড়ইতলা এলাকায় কাজ করার সময় একটি নির্মানাধীন ...