ব্রেকিং নিউজ

বিমানকে লাভজনক প্রতিষ্ঠানে রুপান্তর করা হবে: ফারুক খান

তারিকুল ইসলাম মুকসুদপুর, গোপালগঞ্জ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বেসামরিক বিমান পরিবহন খাতে লোকসান কমিয়ে অতিসত্তর লাভজনক প্রতিষ্ঠানে রুপান্তর করা হবে। নতুন দু’টি বিমান সংযোযন করা হয়েছে আগামী পাঁচ বছরে আরো ৬ টি বিমান ক্রয় করা হবে। আগামীতে হজ্বযাত্রীদের আর কোন দূর্ভোগ পোহাতে হবেনা। এছাড়া বিমানে যেসকল দুর্নিতী রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। বিমানের দুর্নিতী বন্ধ করে আগামীতে যাত্রীদের আরো উন্নত সেবা দেয়া হবে। এছাড়া আন-র্জাতিক রুট সংকোচন হয়ে আসলেও বেসামরিক বিমানের রুট বৃদ্ধি করা হবে।

তিনি গত ২৪ ডিসেম্ব বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানীতে পিঙ্গলীয়া সিনিয়র মাদ্রাসায় কৃতি ছাত্র-ছ্‌ত্রাীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে স’ানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। ১৯৭১ সালের ১৯ ডিসেম্বর কাশিয়ানী উপজেলাকে মুক্তাঞ্চল ঘোষণা  করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ উপজেলার ভাটিয়াপাড়া বধ্যভূমি সংলগ্ন রেলওয়ে মাঠে এ উপলক্ষে এক স্মরণ সভার আয়োজন করে। মন্ত্রী এখানে প্রধান অতিথি হিসেবে যোগদান করে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জ্ঞাপন করেন এবং ক্রেস্ট প্রদান করেন। কাশিয়ানী উপজেলা কমান্ডার  কে এম মহসীন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স’ানীয় মুক্তিযোদ্ধাগণ উপসি’ত ছিলেন।

পরে মুহাম্মদ ফারুক খান  খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি  গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার বানিয়াচর খ্রিস্টান পল্লীতে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের স’ানীয় নেতৃবৃন্দ এ সময় উপসি’ত ছিলেন

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হিলিতে এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্টকে সংবর্ধনা

হিলিতে এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্টকে সংবর্ধনা

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি :: হিলিতে এফবিসিসিআই এর সিনিয়র ...