বিনা নিমন্ত্রণে বিয়ের অনুষ্ঠানে ট্রাম্প

trampডেস্ক নিউজ :: বিয়ের অনুষ্ঠানে সবাই তখন মেতে রয়েছেন। আমন্ত্রিত অথিতি, আলো ঝলমল ও খাওয়া-দাওয়ায় বেশ জমে গিয়েছিল পার্টি। তার মধ্যেই আচমকা হাজির যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প! অথচ বিয়ের পার্টিতে তো তাকে নিমন্ত্রণই করা হয়নি!
তবে সে যাই হোক, প্রেসিডেন্টের উপস্থিতিতে মুহূর্তেই অনুষ্ঠানের ঔজ্জ্বল্য কয়েক গুণ বেড়ে যায়। ট্রাম্প বড় কনের সঙ্গে ছবি তোলেন। বড়যাত্রীদের সঙ্গে খোশগল্পে মেতে উঠেন।
শনিবার রাতে নিউ জার্সি থেকে ৬৫ কিলোমিটার দূরে বেডমিনস্টার গল্ফ ক্লাবে ট্রাম্পের এই হাজিরায় রীতিমতো থ হয়ে যায় বর-কনে থেকে আমন্ত্রিতরা। রাষ্ট্রীয় এত চাপ থেকে একটু ছুটি কাটাতে বেডমিনস্টার গল্ফ ক্লাবে গিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। ক্লাবের একটি ঘরে ক্রিস্টেন এবং টুকার গ্লাডহিলের বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির হন তিনি।
ওই বিয়েতে আমন্ত্রিত এক অতিথির টুইট থেকে জানা যায়, তিনি যে আসবেন তা আগে থেকে কেউই জানতেন না। তার আসার কিছু আগে কালো স্যুট পরা কয়েকজন ঘরের ভিতরে প্রবেশ করেন। তারা তার নিরাপত্তারক্ষী। এর পরেই ট্রাম্প এসে উপস্থিত হন। তাকে দেখে দৌড়ে এসে জড়িয়ে ধরেন কনে ক্রিস্টেন। তার পর আসেন টুকারও। তারা একসঙ্গে বেশ কিছু ফোটো তোলেন। বিয়ের অনুষ্ঠানে তখন ট্রাম্প এবং ইউএসএ স্লোগানে মুখর। কয়েক জন অতিথিকে ‘মেক আমেরিকা, গ্রেট আমেরিকা’ লেখা টুপিতে অটোগ্রাফও দেন তিনি।
প্রেসিডেন্ট ট্রাম্প এটা প্রথম বার করলেন না। এর আগেও ফেব্রুয়ারিতে ওই গল্ফ ক্লাবে অনুষ্ঠিত আরও এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে হাজির হয়েছিলেন তিনি। ২০০২ সালে এই গল্ফ ক্লাবটিকে কিনেছিলেন ট্রাম্প। এই ক্লাবেই ২০০৯ সালে ইভাঙ্কা ট্রাম্পেরও বিয়ের অনুষ্ঠান হয়েছিল।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ পবিত্র আশুরা

ডেস্ক নিউজ ::  পবিত্র আশুরা আজ। আরবী শব্দ আশরুন তথা দশ শব্দটি ...