বিদ্যুতের আলোই শেষ নয়, আরো উন্নয়ন হবে: কেয়া চৌধুরী

বিদ্যুতের আলোই শেষ নয়, আরো উন্নয়ন হবে: কেয়া চৌধুরী

বাহুবল (হবিগঞ্জ) :: এমপি কেয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকারের মাধ্যমে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়াগাওয়ে প্রায় তিন কিলোমিটার এলাকাজুড়ে লাইন নির্মাণ করে ৯৭টি পরিবারের বিদ্যুতের আলো পৌছে দিয়েছি।

এতে শেষ নয় এ এলাকায় শহীদ মিনার নিমার্ণসহ রাস্তাঘাটের উন্নয়ন করা হবে। এ ছাড়া  মসজিদ, মাদ্রাসা, মক্তবসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের লক্ষে আমি কাজ করছি।

আমি শুধু নোয়াগাও নয় বিভিন্ন এলাকার উন্নয়নে আপ্রাণ চেষ্টা চালাচ্ছি। জনসাধারণের পাশে সব সময় আছি থাকব। কোনো ষড়যন্ত্রই আমাকে জনগণের কাছ থেকে দূরে রাখতে পারবে না। পর্যায়ক্রমে সকলস্থানে উন্নয়ন পৌছানোর চেষ্টা করছি। তাতে করে জনসাধারণ উপকৃত হচ্ছে।

তিনি বলেন, ইতোমধ্যে বাহুবল, নবীগঞ্জসহ বিভিন্নস্থানের মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, নলকূপ বসানো ছাড়াও নানা ক্ষেত্রে বরাদ্দ এনে উন্নয়ন করছি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি।

আজ ১০ নভেম্বর সোমবার হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার নোয়াগাও গ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, হবিগঞ্জ-সিলেট জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

তিনি আরো বলেন, উন্নয়ন বঞ্চিত স্থানগুলো চিহ্নিত করে আমাকে বলুন। আমি সেখানে গিয়ে উন্নয়ন করার চেষ্টা করব। তিনি বলেন, আমি এমপি হয়েই উন্নয়ন কাজের জন্য বরাদ্দ এনে জনস্বার্থে কাজ করছি।

মোঃ আব্দুল খালেক মাস্টারের চৌধুরীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, হপবিস এর ডেপুটি জেনারের ম্যানেজার দিলীপ চন্দ্র সরকার, এজিএম এমএস মুক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, সাইফুদ্দিন আহমেদ লিয়াকত, ফিরোজ খান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামছুদ্দিন আহমেদ প্রমুখ।

সভার শুরুতে এমপি কেয়া চৌধুরীকে ফুল দিয়ে বরণ করা হয়। দেয়া হয় ক্রেষ্ট উপহার। সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শত শত নানা বয়সি নারী-পুরুষ গ্রামবাসী অংশ নেয়।- প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...