বিতর্কিত পোশাকে লেডি গাগা

বিনোদন ডেস্কঃ বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালোচনায় আসতে যেন জুড়ি নেই পপ তারকা লেডি গাগার। তার পোশাক-আশাক দেখে মনে হয় তিনি যেন ভিনগ্রহ থেকে নেমে এসেছেন অথবা আমাজান জঙ্গলের এমন কোন আদিবাসী যারা এখনো সভ্যতার ছোঁয়া পায়নি।

কিছুদিন আগেই তিনি ‘ভেনাস’ গানটি গাইতে গিয়ে কাপড় উঁচিয়ে দর্শকদের যৌনাঙ্গ দেখিয়ে বিশ্বজুড়ে সমালোচনার ঝড় তোলেন। গান শেষে স্টেজ ছাড়েন গাউন খুলে সম্পূর্ণ নগ্নভাবে। গানের ভিডিওটি দেখতে উৎসুকরা হুমড়ি খেয়ে পড়ে ইউটিউবে। সেই সুবাকে গাগাও কামিয়ে নেন

মোটা অঙ্কের অর্থ। সম্প্রতি জাপান সফরে গিয়েও করেছেন একই কাণ্ড। বিদেশের মাটিতে তিনি পা রাখেন প্রায় নগ্ন শরীরে। নিছক এক জলরঙা পোশাকের নামমাত্র আচ্ছাদন দেখা যায় তার পরনে।

এএনআই তাদের খবরে জানায়, জাপান আন্তর্জাতিক বিমানবন্দরে গাগা যখন পা রাখেন, তখন তার শরীর ছিল প্রায় নগ্ন। কেবল গোপনাঙ্গ ঢাকতে স্বচ্ছ কাপড়ের ওপর ফুলের ছাপ আঁকা ছিল। এছাড়া কাপড় বলতে কোথাও কিছু ছিল না।

এদিকে এমন পোশাকে বিদেশ সফর করে সমালোচকদের আলোচনার খোরাক হয়েছেন তিনি। তবে বরাবরের মতো এসব আলোচনা গাগা থোড়াই কেয়ার করছেন। উল্টো নতুন করে আলোচনায় আসতেই তিনি এসব কাণ্ড ঘটিয়ে থাকেন বলে জানিয়েছেন গাগার কাছের লোকজন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেবর-ভাবির পরকীয়ায় খুন হন বড় ভাই

ষ্টাফ রিপোর্টার :: রাজধানীর বাড্ডার সাতারকুল এলাকায় দেবর-ভাবির পরকীয়ায় বলি হন মনিরুজ্জামান ...