বিজিবি ক্যাম্প থেকে আসামীর পলায়ন

7665হিলি: দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক হৃদয় হোসেন (২৫) নামের এক যুবক চোরাকারবারী হিলি চেকপোষ্ট বিজিবি ক্যাম্প থেকে হাতকড়াপরা অবস্থায় পালিয়ে যায়। এদিকে তাকে আবার আটক করতে সীমান্ত এলাকায় হন্ন হয়ে খুঁজছে বিজিবি।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে। পলাতক হৃদয় হোসেন হাকিমপুর (হিলি) পৌরসভার ৩নং ওয়াডের্র কালীগঞ্জ গ্রামের কামাল হোসেনের ছেলে।

হিলি চেকপোষ্ট বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার মো.আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১০ বোতল ফেন্সিডিল নিয়ে হৃদয় হোসেন সীমান্তঅতিক্রম করে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবি সদস্যরা তাকে আটক করে এবং হাতকড়া পরিয়ে ক্যাম্পের ভেতরে রাখে। পরে মঙ্গলবার ভোররাতে বিজিবির চোখ ফাকি দিয়ে সে হাতকড়া নিয়ে ক্যাম্পের পূর্ব দিকের দেওয়াল টপকিয়ে পালিয়ে যায়। পলাতক আসামীকে আটক করতে  হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।

এদিকে স্থানীয় এলাকাবাসী ও হৃদয়ের পিতা কামাল হোসেন জানান, সোমবার রাতে বিজিবির একটি টহল পিকআপভ্যান নিয়ে হিলি বাজার হয়ে কালিগঞ্জ গ্রামের দিকে যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে কে বা কাহারা বিজিবিকে উদ্দেশ্য করে একটি ইট ছুঁড়ে মারে। ওই ঘটনায় জড়িত সন্দেহে বিজিবি সদস্যরা হৃদয়কে ধরে নিয়ে যায়। এখন আবার বিজিবি বলছে হৃদয় হোসেন নাকি ক্যাম্প থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা-৬ পাইকগাছা-কয়রা

বাবা ছেলে নাতিসহ আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১৭ জন

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংসদীয় ...