বিচ্ছেদের যৌথ ঘোষণা দিলেন তাহসান-মিথিলা

তাহসান-মিথিলাস্টাফ রিপোর্টার :: কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সম্পর্কের ইতি টানছেন দেশীয় শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা দম্পতি তাহসান খান ও মিথিলা। তবে এ বিষয়ে এতদিন তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

অবশেষে এ বিষয়ে নীরবতা ভাঙলেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে এক যৌথ বিবৃতিতে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন এ জুটি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাহসানের পেজে আজ (২০ জুলাই) একটি পোস্ট করা হয়। সেখানে লেখা হয়েছে, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা যৌথভাবে জানাচ্ছি যে, আমাদের বিবাহ বিচ্ছেদ হচ্ছে। কয়েকমাস ধরে আমাদের সমস্যাগুলো মেটানোর চেষ্টা করার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে সম্পর্কে না থেকে বরং আমরা আলাদা হয়ে যাব। আমরা বুঝতে পারছি এতে অনেকেই হতাশ হবেন এবং আমরা মন থেকে এজন্য দুঃখ প্রকাশ করছি।  আমরা সবসময় আমাদের সম্পর্ককে মর্যাদা দিয়ে এসেছি এবং আমরা আশা করছি বিচ্ছেদ হওয়ার পরও তা অব্যাহত থাকবে। আমরা আশা করছি জীবনের এই কঠিন মুহূর্তে আপনারা আমাদের সহমর্মিতা দেখাবেন। তাহসান ও মিথিলা।’

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে বিয়ে করেন তাহসান রহমান খান। ২০১৩ সালের ৩০ এপ্রিল এ দম্পতির কোল জুড়ে আসে একটি কন্যাসন্তান। তারা মেয়ের নাম রাখেন আইরা তাহরিম খান। দর্শকের কাছে জুটি হিসেবে তারা বেশ পছন্দের ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

"রামগতি তোমায় ভালোবাসি"

‘রামগতি তোমায় ভালোবাসি’

সুলতান মাহমুদ আরিফ :: ভালোবাসা আর ভালোলাগার প্রিয় জায়গা রামগতির ভালোবাসাময় প্রিয় ...