ব্রেকিং নিউজ

বিগ বস : অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়েছেন যারা

big boss 8বিনোদন ডেস্ক :: এ পর্যন্ত বহু রং ছড়িয়েছে রিয়েলিটি শো ‘বিগ বস’। এর মাঝে অংশগ্রহণকারীদের সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি সবচেয়ে বেশি আলোচনার জন্ম দেয়। এখানে জেনে নিন, বিগ বসে গড়ে ওঠা গভীর সম্পর্ক এর এ নিয়ে নানা আলোড়িত গল্প।

১. ‘বিগ বস হল্লা বোল’ অংশে উপেন প্যাটেলের ফিরে আসার কাহিনী সবাইকে চমকে দেয়। আর কারিশমা তান্নাকে তার প্রস্তাবে তো সবাই থমকে যান। এ দুজনকে মাঝে মাঝেই গভীর রাতে আলাদা দেখা করা অবস্থায় পাওয়া গেছে।

২. দিন্দ্রা সোয়ারেস এর গর্ভবতী হয়ে যাওয়ার খবরে বেশ তোলপাড় শুরু হয়। তবে এই মডেল ও অভিনেত্রী দিল্লি টাইমসকে জানান, দুজন মানুষ দুজনকে চুমো খেলেই গর্ভবতী হয় না। তিনি বলেন, আমার দেহে হরমোনঘটিত সমস্যা হচ্ছিল এবং এতে কিছু বৈসাদৃশ্য ধরা পড়ে। তারই সহ-প্রতিযোগী গৌতম গোলাতি এর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে তার। এসব ঘটনা একেবারে মিথ্যা বলে দাবি করেন দিন্দ্রা।
৩. বিগ বসের হাউজ পোস্ট ‘পার্টি তো বান্তি হে’-এ শোরগোল চলতেই থাকে। দিন্দ্রা এবং গৌতমের সম্পর্ক নিয়ে টুইটারে পক্ষে-বিপক্ষে অবস্থান নেন সম্ভাবনা সিথ এবং কাশ্মিরা সিথ। ওদিকে মিনিশা দিন্দ্রার হয়ে লড়াই করতে থাকেন।
৪. ক্যামেরায় একবার ধরা পড়ে দিন্দ্রা আর গৌতমের অন্তরঙ্গ চুমোর ঘটনা। এর কিছুটা দেখানো হয় সেন্সর করে। পরে এক দর্শক এক চিঠিতে এর নির্মাতাদের লিখেছেন, এই অনুষ্ঠানটি পারিবারের সবাই দেখেন। এর মধ্যে উত্তেজনাকর মুহূর্তে এ ধরনের পরিস্থিতিতে সবাই অস্বস্তিকর অবস্থায় পড়ে যান। তাই এর বিহিত প্রয়োজন।
৫. বিভিন্নভাবে রোমান্স তার মাত্রা ছাড়িয়ে যায় বিস বস হাউজে। একবার দেখা গেলো গৌতমের চোখ চোখ রেখে দিন্দ্রা তাকে বাথরুমে টেনে নিয়ে যাচ্ছেন। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন গৌতমের পরিবার। তারা জানান, অনুষ্ঠানের যা ঘটছে তাকে কিছু করার নেই। কিন্তু বাস্তবে দিন্দ্রার সঙ্গে সম্পর্কে মেনে নেওয়ার কোনো প্রশ্নই ওঠে না।
৬. ভিনা মালিক এবং অসমিত প্যাটেল কম যাননি। বিগ বস ৪ সেক্স সিম্বল ভিনা এবং অসমিতকে প্রায়ই অন্তরঙ্গ অবস্থায় দেখা যেতো। যদিও তারা ভালো বন্ধু বলেই গল্প ছড়িয়েছেন।

৭. বিগবস সিজন ৭-এ সবার নজর কাড়েন আরমান কোহলি এবং তানিশা। তাদের প্রায়ই প্রেমময় পরিবেশে দেখতে পাওয়া যায়। যদিও শো-তে তারা নিজেদের সম্পর্কের কথা শিকার করেননি, তবুও তাদের আচরণ তা বলছিল না।

৮. বিগ বস হাউজে নিজেদের খুব ভালো বন্ধু বলে ঘোষণা দেন রাহুল মহাজন এবং পায়েল রোহাগি। কিন্তু তাদের অন্তরঙ্গ দৃশ্য কখনোই তা প্রমাণ করতে পারেনি যে, তারা প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সূত্র : ইন্ডিয়া টাইমস

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...