বিকিনি গার্ল থেকে রেফারি!

romaniবন্যপ্রাণী সংরক্ষণের কট্টর সমর্থক তিনি। আর এখন গ্যালারিতে ভিড় জমান দর্শকরা মাঠে বাঁশি মুখে তার বন্যতা দেখার জন্য। ৩৪ বছরের আকর্ষণীয় বিকিনি মডেল এবং ফুটবল মাঠে রেফারি ক্লাদিও রোমানিকে নিয়ে উত্তাল সেরি-আ।

রোমানির জন্ম ইতালিতে। যদিও তার বাবা-মা সার্বিয়ার নাগরিক ছিলেন। ছোটবেলা থেকেই  মডেলিংয়ের প্রতি তার প্রবল আকর্ষণ ছিল। আদ্রিয়ানা লিমা এবং নাওমি ক্যাম্পবেলের মতো বিখ্যাত মডেলদের পিছনে ফেলে ২০১২ সালে সেরা বিকিনি গার্লের সম্মান ছিনিয়ে নিয়ে শিরোনোমে উঠে আসেন রোমানি।

তবে কাহিনি সেখানেই শেষ নয়। ২০১৪ সালে রেফারিং নিয়ে পরীক্ষায় পাশ করে সেরি-আ এবং সেরি-বি ডিভিশনের ম্যাচ পরিচালনার যোগ্যতা অর্জন করে সবচেয়ে বড় চমক দেন রোমানি। এসি মিলানের সমর্থক বলে নিজেকে দাবি করা সুন্দরী মডেল চলতি বছরের শুরুতে টুইটারে ক্লাবের জার্সি গায়ে লাস্যময়ী ছবি পোস্ট করে ঝড় তুলে দেন। যা  নিয়ে এসি মিলান সমর্থকদের এক বড় অংশ প্রতিবাদও জানান।

যদিও তা নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন রোমানি। সোশ্যাল নেটওয়ার্কিং‌ ওয়েবসাইটে তার এই খোলামেলা  ছবি ভক্তমহলে সাড়া ফেলে দিয়েছে। এক বছরের মধ্যে ফলোয়ারের সংখ্যা ৬০ হাজার থেকে ২ লক্ষ ৪ হাজারে গিয়ে পৌঁছেছে। ৩৪ বছরের এই সুন্দরী বলেন, ‘‘মাঠে ফুটবলারদের সঙ্গে দৌড়নোর সঙ্গে সঠিকভাবে ম্যাচ পরিচালনা করার সুযোগকে হাতছাড়া  করতে চাইনি আমি। তাই রেফারি হয়েছি।’’

কিন্তু মাঠের বাইরেও তার সুডৌল শরীর নিয়ে সাধারণ মানুষের কৌতূহলও বেশ উপভোগ করেন রোমানি। তিনি বলেন, ‘‘মানুষ আমাকে দেখে মুগ্ধ হয়, সেটা অবশ্যই আমার দারুণ প্রাপ্তি। তবে সেটার মাত্রা ছাড়ালে হলুদ কার্ড দেখাতেও দেরি করব না!’’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরে আত্মহত্যায় মারা যায় ৮ লাখ মানুষ

নিউজ ডেস্ক :: প্রত্যেক বছর প্রায় ৮,০০,০০০ মানুষ আত্মহত্যা করেন। । এমনটাই ...