ব্রেকিং নিউজ

বিএনপি ভারত বিরোধি রাজনীতির ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে: ওবায়দুল কাদের

obaidul-kader.jpgমো. সুজন, মুন্সীগঞ্জ প্রতিনিধি :: সড়ক ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন আগামী নির্বাচনে জনগনের ভোটে হেরে যাওয়ার ভয়ে বিএনপি ভারত বিরোধি রাজনীতির ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে। বাংলাদেশের জনগণ চাইলে বার বার আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে পারে, ভারত নয় বাংলাদেশ জনগণই আওয়ামীলীগকে ক্ষমতায় বসাবে।

আজ সোমবার (১০ এপ্রিল) দুপরে দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানের ঢাকা মাওয়া সড়কের কুচিয়মোড়া এলাকায় বিআরটিএ’র ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিদর্শণকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

তিনি আরো বলেন শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সরকারের আমলে তিস্তা নদীর পানি বন্টনের চুক্তি সম্পন্ন হবে। এ ব্যাপারে চুক্তির খসড়া তৈরি হয়ে আছে, শুধু অনুমোদনের অপেক্ষা। সে সময় মন্ত্রী ঢাকা-মাওয়া মহাসড়কে চলাচলরত যানবাহনের চালক যাত্রীদের সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন।

এ সময় সাথে আরো উপস্থিত ছিলেন বিআরটিএ’র চেয়ারম্যান মো. মশিউর রহমান, বিআরটিএ’র পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান, বিআরটিএ’র উপ-পরিচালক মাসুদুল আলম, মুন্সীগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মামুনুর রশীদ প্রমুখ।

সোমবার দুপুরে বিআরটিএ নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আব্দুস সালাম সকাল ১০ টা থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৩১ মামলা করা হয় এবং ৬০ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে জয়ের লক্ষ্যে আ. লীগের ১৯ কর্ম-পরিকল্পনা

ষ্টাফ রিপোর্টার :: একাদশ সংসদ নির্বাচন জয়ের লক্ষ্যে ১৯টি প্রাথমিক কর্ম পরিকল্পনা ...