বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা: ভাঙচুর

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা, ভাঙচুরজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুর শহরের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় বাসার দরজা, ১৫টি চেয়ার ও বাড়ির সামনে থাকা দলীয় নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

বুধবার বিকেল শহরের গোডাউন রোড এলাকায় এ্যানী চৌধুরীর বাসভবনে এ ঘটনা ঘটে। তবে ঘটনার সময় এ্যানী বাসায় ছিলেন না। তিনি ঢাকায় রয়েছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী বিএনপি নেতারা জানান, লক্ষ্মীপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাবেক সাংসদ এ্যানী চৌধুরীর বাসার হলরুমে সমন্বয় সভার আয়োজন করা হয়। সভা চলাকালীন সময়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান নেতাকর্মীদের নিয়ে অতর্কিত হামলা করে।

এ সময় বিএনপি নেতাকর্মীরা বাসার ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা হলরুমে ঢুকে দরজা, অন্তত ১৫টি চেয়ার ও বাসার সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেছেন, হামলার ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়।

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী মুঠোফোনে বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে ৩০-৩৫টি মোটর সাইকেল নিয়ে অতর্কিত হামলা করে। এনিয়ে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমার বাসায় ৪ বার হামলা করেছে। এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা না নেওয়ায় দিন দিন ছাত্রলীগের নেতাকর্মীরা আরো বেপরোয়া হয়ে উঠছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতবিরোধ আছে তবে নির্বাচনে প্রভাব পড়বে না: সিইসি

স্টাফ রিপোর্টার :: প্রধান নির্বাচন কমিশনার খান মো. নুরুল হুদা বলেছেন, সিদ্ধান্ত ...