বিএনপির সহিংসতার রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে: ওবায়দুল কাদের

f fমো. সুজন, মুন্সীগঞ্জ প্রতিনিধি :: নয় বছরে যারা আন্দোলন করতে পারেনি। বাকি ৯মাসে তারা আন্দলোন করবে, এটি কেউই বিশ্বাস করবে না। বিএনপির অতীতের যে রাজনীতি, তাদের যে সহিংসতার রাজনীতি, এটি জনগণ প্রত্যাখ্যান করেছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনগর উপজেলা বাজার এলাকায় বেইলি ব্রিজের কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি আরোও বলেন, বিএনপির রাজনীতি নেতিবাচক। ভুলের চরা বালিতে আটকে গেছে। বিএনপি তখন ভেবেছিল সারাদেশে আন্দোলনের জোয়ার আসবে। কিন্তু কোথাও কোন আন্দোলন হয়নি। বেগম জিয়া যখন জেলে গেলেন, সে সময় যারা আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচনকে সামনে রেখে যে জনগণ যখন নির্বাচনের মুডে তখন আন্দোলনের ডাকে জনগণ সাড়া দিবে এটা দুঃস্বপ্নের নামান্তর।

শেখ হাসিনা সারা বাংলাদেশে কয়েকটি জায়গায় জনসভা করেছেন, এসব জনসভা বিশেষ করে ফখরুল সাহেবের বাড়ি ঠাকুগাওয়ে যেই উপস্থিতি স্বাধীনতার পর যেই উপস্থিতি তা কখনও হয়নি। চাঁদপুরে সর্ববৃহৎ জনসভায় যেই উপস্থিতি এতে প্রমাণ হয় আগামী নির্বাচনেও আওয়ামীলীগের নৌকাকে নির্বাচিত করবে। জনগণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে এবং তারা জানে আওয়ামীলীগ সরকার আসলে দেশে উন্নয়ন হবে। সড়ক ও ঘড়ে ঘড়ে বিদ্যুৎ কোন আমলেই হচ্ছেনা।

তিনি আরো বলেন, আমাদের ভুল ত্রুটি হলে তা সংশোধন মানুসিকতা আমাদের আছে। চাদের মধ্যেও কলঙ্ক থাকে, আওয়ামীলীগ একটা সরকার, আমাদের ভুলত্রুটি কিছু আছে। আমাদের কাজ জনগণের কাছে দিবাগকের মতো পরিষ্কার। পদ্মা সেতুসহ সারাদেশে আমাদের উন্নয়ন মূলক কাজ দৃশ্যমান বাস্তবতা। মানুষ চোখের সামনে উন্নয়ন দেখছে। বিএনপি বলুক কি কাজ তাদের আছে যা দেখে জনগণ তাদের নির্বাচনে জয়ী করবে। নির্বাচনে আসা না আসা বিএনপির অধিকার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেলুলয়েড পর্দায় শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন নিয়ে প্রথমবারের মতো নির্মিত ...