বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার কবে, কখন

স্টাফ রিপোর্টার :: আগামীকাল রোববার থেকে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু করবে বিএনপি। এই সাক্ষাৎকার অনুষ্ঠান চলবে আগামী ২১ নভেম্বর পর্যন্ত। দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রতিদিন দুই পর্বে এই সাক্ষাৎকার নেওয়া হবে।

আজ শনিবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এসব তথ্য জানা যায়। চিঠিটি দলটির মনোনয়ন প্রত্যাশীদের পাঠানো হয়েছে।

এই চিঠি থেকে জানা যায়, আগামীকাল ১৯ নভেম্বর রংপুর ও রাজশাহী বিভাগের সাক্ষাৎকার নেওয়া হবে। রংপুর বিভাগের সকাল ৯টা থেকে দুপুর দেড়টা এবং রাজশাহী বিভাগের সাক্ষাৎকার চলবে দুপুর আড়াইটা থেকে।

এর পরের দিন ১৯ নভেম্বর নেওয়া হবে বরিশাল ও খুলনা বিভাগের সাক্ষাৎকার। ওইদিন সকাল ৯টা থেকে দুপুর দেড়টা বরিশাল এবং আড়াইটা থেকে খুলনা বিভাগের সাক্ষাৎকার নেওয়া হবে।

আর ২০ নভেম্বর ৯টা থেকে দেড়টা পর্যন্ত চট্টগ্রাম এবং আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগের সাক্ষাৎকার নেওয়া হবে। আর সবশেষ, ২১ নভেম্বর ৯টা থেকে ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সাক্ষাৎকার এবং আড়াইটা থেকে ঢাকা বিভাগের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হবে।

গত ১২ নভেম্বর শুরু হয়ে গতকাল শেষ হয় বিএনপির মনোনয়ন ফরম বিক্রি। পাঁচদিনে চার হাজারেরও বেশি মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি। এর আগে গত ১৪ নভেম্বর মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয় আওয়ামী লীগও।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহীদের প্রার্থিতা প্রত্যাহারে দুই দিন সময় দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ...