বিএনপিতে ভাঙন ধরাতে সরকারের চেষ্টা ব্যর্থ: নাজিম উদ্দিন আলম

নাজিম উদ্দিন আলমশিপুফরাজী, চরফ্যাশন :: বিএনপির সাবেক আন্তর্জাতিক সম্পাদক নাজিম উদ্দিন আলম অভিযোগ করেছেন বলেন, ‘বিএনপিকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। বিরোধী শক্তিকে মামলা দিয়ে দাবিয়ে রাখতে চাইছে সরকার । সরকার বিএনপিতে ভাঙন ধরানোর চেষ্টাও করেছে। অত্যাচার-নির্যাতন ও জেল-জুলুমের পরও খালেদা জিয়া সঠিক নেতৃত্বের কারণে তারা বারবার ভাঙনের চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছে।’

আজ শনিবার বরিশাল শহরতলির একটি হোটেলে বরিশালের সমাবেশকে সফল করতে চরফ্যাশন উপজেলা থেকে আসা যুবদল সহ অন্যান্যনেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে যোগদান করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে রাখা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি না দিলে আরও কঠোর আন্দোলন করা হবে ।

দলীয় নেতাকর্মীদের বিরোধ ভুলে এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপিতে ভাঙন ধরাতে সরকার বিভিন্ন এজেন্সি দিয়ে বারবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। দলের মধ্যে অনৈক্য সৃষ্টি করতে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে, কিন্তু পারছে না।

এই সময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি অমিনুল ইসলাম মিন্টিজ, সম্পাদক মোতাহের হোসেন আলমগীর মালতিয়া, চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি আশ্ররাফুর রহমান দিপু ফরাজী, সম্পাদক শহিদুল ইসলাম দুলাল, যুব নেতা হাজী গিয়াস উদ্দিন প্রমখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “আদি হতে অন্ত রবে বন্ধুত্বের বৃত্ত” ...