Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / রাজনীতি / বিএনপিক নির্বাচনে অংশ না নেয় তাহলে মুসলিমলীগের মত তাদের পরিণতি হবে: ওবায়দুল কাদের
Print This Post

বিএনপিক নির্বাচনে অংশ না নেয় তাহলে মুসলিমলীগের মত তাদের পরিণতি হবে: ওবায়দুল কাদের

বিএনপিক নির্বাচনে অংশ না নেয় তাহলে মুসলিমলীগের মত তাদের পরিণতি হবে: ওবায়দুল কাদেরমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: ধনসম্পদ পরিহার করে ইতিবাচক নির্বাচনের লক্ষ্যে বিএনপিকে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে মুসলিমলীগের মত তাদের পরিণতি হবে।

নোয়াখালীর জেলা ও কবিরহাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ইফতার মাহফিল ও মেজবান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

শনিবার সন্ধ্যায় কালামুন্সি নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধূরী এমপি’র নিজ বাড়িতে ইফতার মাহফিল ও মেজবান অনুষ্ঠিত হয়েছে।
মন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন জ্বালাও পোড়াও হরতাল অবরোধ পরিহার করে ইতিবাচক রাজনৈতিক ধারায় ফিরে এসে নির্বাচরে অংশ নেয়ার আহবান জানান। যদি নির্বাচনে অংশ না নেয় তাহলে মুসলিমলীগের মত তাদের পরিণতি হবে।

মন্ত্রী বলেন নিজ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন,দলের মধ্যে কোন রকম কোন্দল থাকলে তা মিটিয়ে পেলতে হবে। ইফতারের সময় আমাদের নেত্রী বক্ততা দেয় না আমি ও বক্তৃতা দিবো না।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতিকে যাকে মনোনয়ন দিবে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এই প্রার্থীকে বিজয় করার জন্য এখন থেকে সাধারন মানুষের কাছে গিয়ে প্রধানমন্ত্রী উন্নয়নকে তুলে দরতে হবে।

নোয়াখালী-৪এর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী সঞ্চালনায় উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিক, মিনাজ আহাম্মেদ জাবেদ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মমিন বিএসসি, শামছুদ্দিন জেহান, মাওলা জিয়াউল হক লিটন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলার পরিষদের ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারন সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, অর্থনীতিবিদ ড. জামাল উদ্দিন এফসিফিএস প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful