বাহুবলী ফিরেই প্রমাণ করবে সে মরেনি!

bahuubali-2কাটাপ্পার হাতে কেন মরতে হল বাহুবলীকে? এ প্রশ্ন সকল সিনেমা প্রেমীদের। সে উত্তর দিতে আসছে বাহুবলী নিজেই। মুক্তি পেল বাহুবলী ২-এর ফার্স্ট লুক।

সিনেমা হলে ইতিহাস তৈরি করা এস রাজামৌলির বাহুবলীর দ্বিতীয় পর্বের ঘোষণা আগেই হয়েছিল। তবে এই পর্বে বাহুবলীকে ঠিক কীভাবে পাওয়া যাবে, তা জানা যায়নি। সে নিয়ে ছিল অধীর আগ্রহ। সব জল্পনার অবসান ঘটিয়ে নিজস্ব মেজাজেই ফিরল বাহুবলী।

ছবির নায়ক প্রভাসের জন্মদিনের উপহার হিসেবেই তার হাতে তুলে দেওয়া হল বাহুবলী ২-এর ফার্স্ট লুক।

জানা যাচ্ছে, দ্বিতীয় পর্বেও জমজমাট অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে প্রভাসকে। ছবির প্রয়োজনে নাকি ২০ কেজি ওজনও বাড়িয়েছেন নায়ক। প্রভাস ছাড়াও আছেন রানা ডগ্গুবতি, তমান্না ভাটিয়া-সহ অন্যান্য অভিনেতারা। তবে এ পর্বে সব থেকে গুরুত্বপূর্ণ উত্তরটির খোঁজে আছেন দর্শকরা। কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল, সে প্রশ্নে এতদিন ধরে জর্জরিত হয়েছেন খোদ পরিচালকও। যদিও ‘পরিচালকের ইচ্ছে’ বলে বরাবর তিনি তা এড়িয়ে গিয়েছেন। অতএব ছবিতেই যে তুরুপের তাস লুকিয়ে আছে তা বলাই বাহুল্য। আর তাই ফার্স্ট লুক প্রকাশের সঙ্গে সঙ্গে বেড়েছে উত্তেজনা। যেহেতু প্রথম লুকে বাহুবলীকেই দেখা গেছে, তাই অনেকেরই ধারণা বাহুবলী নিশ্চয়ই মরেনি। তবে কি বাহুবলী ফিরেই প্রমাণ করবে যে সে মরেনি? ছবি মুক্তি আগামী বছেরের এপ্রিলে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...