বাসচাপায় নাজিমের মৃত্যুর ঘটনায় মামলা

নাজিম উদ্দিনস্টাফ রিপোর্টার :: বাসচাপায় ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের  সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মো: নাজিম উদ্দিন (৩৮) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম যাত্রাবাড়ী থানায় মামলাটি করেন।

এদিন সকালে রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের এ কর্মকর্তা।

ঘটনার প্রত্যক্ষদর্শী রাসেল মাহমুদ ও নাইম ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে করে নাজিম যাচ্ছিলেন গুলিস্তানের দিকে। ফ্লাইওভারে উঠতেই তিনি পড়ে গেলেন দুটি বাসের প্রতিযোগিতার মাঝে।

মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের দুটি বাস মরিয়া হয়ে প্রতিযোগিতা করছিল কে কার আগে যাবে। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি ছিটকে ফ্লাইওভারের সড়কে পড়ে গুরুতর আহত হন।

দুই প্রত্যক্ষদর্শীর ভাষ্য, নাজিমকে তারা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ১০টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ওসি আজিজুর রহমান জানান, এ ঘটনায় বাসের শ্রাবণ সুপার পরিবহনের চালক ওয়াহিদুল এবং মঞ্জিল পরিবহনের চালকের সহকারী কামালকে থানায় রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রসব করানোর সময় সন্তানের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন

ষ্টাফ রিপোর্টার :: প্রসব করানোর সময় পেটে মাথা রেখেই দেহ থেকে বিচ্ছিন্ন ...