বাল্য বিয়ের দায়ে বর ও কাজী শ্রীঘরে

বাল্য বিয়েআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে বর ও কাজীকে এক মাসের বিনাশ্রম কারাদ্বন্ডাদেশ দিয়ে শ্রীঘরে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার সকাল ১০টায় ভ্রাম্যমান আদালতে এ রায় দেন ভ্রাম্যমান আদালতের বিচারক কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রাব্বী।

সাজা প্রাপ্তরা হলেন, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের খোদপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে বর ফরিদুল ইসলাম(২৩) ও একই ইউনিয়নের নীকাহ রেজিষ্টার কাজী আবু হানু(৩২)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি)  মনজুরুল রহমান জানান, উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে দলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী মাহমুদা আক্তারকে(১৪) বিয়ে করতে কনের বাড়িতে আসেন বর ফরিদুল ইসলাম।

এমন একটি খবরে শনিবার দিবাগত গভির রাতে কালীগঞ্জ থানা পুলিশ নিয়ে কনের বাড়ির বিয়ের আসরে অভিযান চালান ইউএনও গোলাম রাব্বী। এ সময় পুলিশ বর ফরিদুল ও নীকাহ রেজিষ্টার কাজী আবু হানুকে আটক করে পুলিশ।

পরে আটককৃতদের রোববার সকাল ১০টায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রাব্বী’র ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বাল্য বিয়ের দায়ে বর ফরিদুর ইসলাম ও নীকাহ রেজিষ্টার আবু হানুকে এক মাসের বিনাশ্রম কারাদ্বন্ডাদেশ দিয়ে কারাগারে প্রেরনের নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...