বাবার জন্য সেরা ১২ উপহার

২১ জুন বিশ্ব বাবা দিবসডেস্ক নিউজ :: ২১ জুন বিশ্ব বাবা দিবস। সারাদিনটায় বাবাকে দেবার দিন। এই বিশেষ দিনে আমরা কি বাবাদের জন্য কোনো বিশেষ উপহার দিতে পারি না? চুপি চুপি বেশ কিছু এমন বিশেষ উপহার সামগ্রী যা বাবারা পেলে হয়তো খুবই খুশি হবেন এমন উপহার দিয়ে বাবাদের খুশি করালে কেমন হয়? বেশ কিছু উপহার সামগ্রী তুলে ধরা হলো এই ফিচারে। দিনের যে কোনো সময়ে বাবার জন্য কিনে নিয়ে তার হাতে উপহার সামগ্রীগুলো তুলে দিয়ে তাকে খুশি করাতে পারেন।

চশমা : দিতে পারেন চশমা কিংবা চশমার ফ্রেম। অনেক বাবা আছেন যারা চশমা পড়েন তাদের জন্য বাবা দিবসে এটিই হতে পারেন সন্তানের কাছ থেকে পাওয়া সবচেয়ে বড় উপহার।

ছাতা : বর্ষা তো চলেই এসেছে। আজ ৩রা আষাঢ়ের মানে অনেক প্রয়োজনীয় জিনিসের একটি ছাতা। তাই বাবা দিবসে আপনি বাবাকে দিতে পারেন বিশেষ উপহার ছাতা।

যন্ত্রাংশ : অনেক বাবা আছেন যাদের কাজ যন্ত্রপাতি নিয়ে তাদের জন্য সন্তান হিসেবে বাবা দিবসের বিশেষ উপহারে আপনি দিতে পারেন ম্যাজিক টুলস বক্স আর এটিই হয়ে তো বাবা দিবসে তার জন্য বিশেষ উপহার।

সেভিং ক্রিম : সব বাবাই পরিপাটি থাকতে ভালোবাসে। তাই বাবার পরিপাটির সামগ্রী হিসেবে আপনি বাবাকে সেভিং ক্রিম সাথে ফ্রেশ ওয়াস উপহান দিন বাবা দিবসের বিশেষ উপহার হিসেবে।

টাই : অনেক প্রয়োজনীয় জিনিসের একটি টাই। অফিসে যাবার সময় টাই নিয়ে যে হুলুস্থুল কান্ড বাবারা বাধায় তা তো আর একদিনে ভোলা যায় না। তাই বাবা দিবসে বাবাকে নতুন কোনো ডিজাইনের টাই উপহার দিয়ে অবাক করে দিন।

মোবাইল : বাবার মোবাইলটা বেশ কয়েকদিন হচ্ছে ডির্স্টাব দিচ্ছে। বাবাও কাজের ব্যস্ততায় সময় পাচ্ছে মোবাইলটা বদলাতে। এইতো সুয়োগ বাবা দিবসে বাবার হাতে তুলে দিন আপনার কেনা নতুন মডেলের মোবাইল আর মোবাইলের কভার। আধুনিক অনেক বাবাই অনলাইনে, অফিসিয়াল বা ব্যক্তিগত সময় কাটাতে অভ্যস্ত। দৈনন্দিন কার্যাদির জন্য যেসব গ্যাজেটস বিশেষভাবে সহজলভ্য করবে জীবনকে তা কিনে দিতে পারেন প্রিয় বাবাকে। অনলাইন বা প্রিয় কোন মূহূর্তের ছবি অথবা ভিডিও দেখতে পারে এমন স্মার্ট ফোন বা ট্যাবও হতে পারে পারফেক্ট উপহার। দেখুন বাবা খুশি হবেন।

পিন বোতাম : সৌখিন বাবারা যারা আছেন তারা তো কিছু নতুনত্ব চান। তাই বাবাকে যদি আরো নতুন কিছু উপহার দিতে চান তবে তাকে দিতে পারেন কোট কিংবা শার্টের পিন বোতাম।

টি শার্ট : বাবার জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডে টি শার্ট। বাবার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। কারণ দিনটা তো বাবার জন্যই স্পেশাল।

সেন্ট : সুগন্ধি কিনে ফেলুন বাবা যে ব্র্যান্ডটা বেশি ব্যবহার করে। সাথে আপনার পছন্দের কোনো সেন্ট বা বডি স্প্রেও কিনতে পারেন। বাবা দিবসের উপহারের তালিকায় থাকুল আপনার দেওয়া সুগন্ধিটি এমন কিছুই উপহার দিবেন এটাই কামনা।

হাতের লাঠি : সুন্দর কাজ করা কিংবা ভালোমানের হাতের লাঠি বাবাকে উপহার দিতে পারেন বাবা দিবসে। বাবার কাজে লাগবে হয়তো আপনার দেয়া লাঠিটি। বাবা চিন্তায় করতে পারবে না আপনি এই ধরনের উপহার বাবাকে দিবেন এই বিশেষ দিবসে।

ম্যানিবাগ : কিনে ফেলুন বাবাকে দেবার জন্য ম্যানিব্যাগ আর বাবাকে ম্যানিব্যাগটি দিয়ে চমকে তুলুন কারন তিনি তো কাজের চাপে অনেক দিনই ম্যানিব্যাগটি বদল করার সময় পান না।

ঘড়ি : ঠিক ম্যানিব্যাগের মতো হাতে দেবার জন্য কোনো ভালো ব্র্যান্ডের ঘড়ি কিনে ফেলুন আর বাবাকে বাবা দিবসের বিশেষ উপহার হিসেবে তার জন্য কেনা সামগ্রীটি হাতে পড়িয়ে দিন।

জুতা : বাবার পছন্দ কালো রঙ্গে জুতো কিন্তু কিছুদিন আগে তিনি কিনতে গিয়ে পছন্দ করতে না পেরে চকলেট কালারের জুতো কিনে এনেছে। এবার আপনার সুযোগ আপনি বাবা দিবসে বাবার সেই পছন্দের মূল্যয়ন করে ফেলুন বেশ কয়েকটি দোকান ঘুরে কিনে ফেলুন দেখতে সুন্দর জুতো আর বিশেষ উপহার বাবা দিবসে তাকে দিয়ে ফেলুন। সম্ভব হলে বাবার সাথে ঘুরতে যান কিছুক্ষনের জন্য। অবশ্য বাবার হাতটি ধরে। সূত্র : টাইমস

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিরল দুই মাথাওয়ালা বিষাক্ত সাপ, দেখুন ভিডিওতে

নিউজ ডেস্ক :: সম্প্রতি যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য কেন্টাকিতে খোঁজ পাওয়া গেছে দুই মাথাওয়ালা ...