বাগেরহাট জেলা জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি গঠন

বাগেরহাট জেলা জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি গঠনমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি: তৌফিকা কালামকে সভাপতি ও অধ্যাপিকা শাহিদা আক্তারকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলা দলের বাগেরহাট জেলা কমিটি ঘোষনা করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ ১৫৪ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন।

কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি শিরিনা আকতার, সহ-সভাপতি এ্যাড. মেহেরুন্নেছা, মমতাজ মেরী, অধ্যাপিকা লুৎফা খানম, যুগ্ম-সম্পাদক অধ্যাপিকা সাবিনা ইয়াসমিন, আলেয়া লস্কর, সাংগঠনিক সম্পাদক নার্গিস আক্তার ইভা, সহ-সাংগঠনিক সম্পাদক তাসলিমা বেগম প্রমুখ।

এদিকে নবগঠিত জাতীয়তাবাদী মহিলা দলের বাগেরহাট জেলা কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবুসহ কমিটির নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির সাধারন সম্পাদক অধ্যাপিকা শাহিদা আক্তার বলেন, আগামী সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী মহিলা দলের এই কমিটি ভূমিকা রাখবে। সকল ইউনিট কমিটিকে শক্তিশালী করে দেশমাতা খালেদা জিয়াকে মুক্ত করতে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়নপত্র বেচে ১৩ কোটি টাকার বেশি আয় আওয়ামী লীগের

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় ৪ হাজার ৩৬৭টি ...