ব্রেকিং নিউজ

বাগেরহাটে ৪ দিন ব্যাপি আয়কর মেলার উদ্বোধন

বাগেরহাটে ৪ দিন ব্যাপি আয়কর মেলার উদ্বোধনমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: “আমরা স্বাবলম্বী হব, সকলে কর দেব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে ৪ দিনব্যপি আয়কর মেলার উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়মে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ মেলার উদ্ভোধন করেন বাগেরহাট স্থানিয় সরকার উপ পরিচালক মোঃ জহিরুল ইসলাম।

কর অঞ্চল-খুলনার যুগ্ন কর কমিশনার মোঃ মন্‌জুরুল আলোম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহাদাৎ হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান খান,বাগেরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি শেখ লিয়াকত হোসেন,বাগেরহাট আয়কর আইনজীবি সমিতির সভাপতি চন্দ্র শেখর দাস সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন নিয়মিত আয়কর দিবো দেশের উন্নয়নে অংশ নিবো। ১৪ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত এ মেলায় বিভিন্ন দপ্তরের ১৬ টি স্টল অংশগ্রহন করছে। মেলায় অংশগ্রহনকৃত স্টল গুলোতে আয়কর রিটার্ন দাখিল, ই- টিন, রি-টিন, নতুন করদাতাদেও সনদ প্রদান, আয় করের অধিক ক্ষেত্র জানা ও আয়কর রিটার্ন ফরম পুরনের সহযোগীতা করা হচ্ছে। আগামী ১৭ নভেম্বও সন্ধায় আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে মেলার সমাপ্তি ঘোষনা করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২০ তরুণ নারী উদ্যোক্তাদের সাথে দর্পণের চুক্তি স্বাক্ষরিত

২০ তরুণ নারী উদ্যোক্তাদের সাথে দর্পণের চুক্তি স্বাক্ষরিত

ঢাকা :: বাংলাদেশের দেশীয় পণ্যের প্রথম ডিজিটাল মার্কেটপ্লেস দর্পণ- ফেসবুকের অন্যতম মহিলা ...