ব্রেকিং নিউজ

বাগেরহাটে প্রেমের প্রস্তাব প্রত্যাখানে বখাটের মারপিটে স্কুল ছাত্রী আহত

প্রেমের প্রস্তাব প্রত্যাখানে

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি  :: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সবুজ (২৫) নামের এক বখাটের মারপিটে আঁখি আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী গুরুতর আহত হয়েছে।

শনিবার সকালে পুটিখালী ইউনিয়নের ভাটখালী বাজারের কাছে এ ঘটনা ঘটে। এসময় অজ্ঞান অবস্থায় আহত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, পুটিখালী গ্রামের আলী মল্লিকের কন্যা আঁখী আক্তার মোরেলগঞ্জ উপজেলার বিপিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে পড়াশুনা করে। শনিবার সকালে ওই বিদ্যালয়ের বিএসসি শিক্ষক এমদাদুল হকের বাড়ি থেকে প্রাইভেট পড়ে সে বান্ধবীদের সাথে স্কুলে ফিরছিল। পথিমধ্যে ভাটখালী বাজারের নিকট পৌঁছালে পুটিখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের ইলিয়াস আলীর পুত্র সবুজ (২৫) তার গতিরোধ করে ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। মারপিটে আঁখি জ্ঞান হারিয়ে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত স্কুল ছাত্রী আঁখি আক্তার জানান, সবুজ দীর্ঘদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় সবুজ প্রায়ই তাকে পথে উত্যক্ত করত ও কুপ্রস্তাব দিতো। আর এতে রাজি না হওয়ায় তার উপর হামলা চালানো হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাশ মন্ডল বলেন, স্কুল ছাত্রীর পরিবার ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি আমাকে জানিছেন। বখাটে সবুজকে আটক করে আইনের আওতায় আনতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...