ব্রেকিং নিউজ

বাগেরহাটে অগ্নিকান্ডে: অর্ধকোটি টাকার ক্ষতি

বাগেরহাটে অগ্নিকান্ডে: অর্ধকোটি টাকার ক্ষতিমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি:: বাগেরহাটের চিতলমারীতে অগ্নিকান্ডে একটি বেকারি কারখানা ও ৪টি বসত বাড়ি পুড়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার বিকেল ৩টার দিকে উপজেলা সদরের শহীদ মিনার সংলগ্ন আরপি বেকারিসহ ৪টি বসত বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় আগুন নেভাতে গিয়ে ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন একই এলাকার মোঃ এমদাদুল হক (৩২), বিভাস সাহা (২৫), সুমন সাহা (২২) ও হাসান সরদার (১৯)।

এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু বেকারি ও ঘর গুলোর সকল মালামাল পুরে যায়।

চিতলমারী সদর ইউনিয়ন পরিষদ সদস্য ইব্রাহিম মুন্সি জানান, চিতলমারী বাজার সংলগ্ন ওয়াপদা বেঁরিবাধে মশিউর রহমান খলিফা, সালেক শেখ, তাহের শেখ ও তালেব শেখের ৪টি বসত ঘর এবং জাহাঙ্গির আলমের মালিকানাধীন আরপি বেকারির কারখানা আগুনে পুড়ে যায়। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পরলে সব কিছু ভস্মিভূত হয়। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাগেরহাট এর উপসহকারি পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে বাগেরহাট ও টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষনে একটি কারখানা ও ৪টি বসত ঘর পুড়ে ব্যাপক ক্ষতি সাধন হয়। আগুন নেভাতে গিয়ে স্থানীয় ৪ যুবক আহত হন। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...