Home / Featured / বাংলা গানে নাচলেন সানি লিওন! (ভিডিওসহ)

বাংলা গানে নাচলেন সানি লিওন! (ভিডিওসহ)

বাংলা গানে নাচলেন সানি লিওনডেস্ক নিউজ :: বলিউডে বর্তমান সময়ে আইটেম গানে রাজত্ব করছেন সানি লিওন। এখন ইন্টারনেট থেকে শুরু করে সবার মুখে মুখে সানির ‘লায়লা ম্যায় লায়লা’ ও ‘ট্রিপি ট্রিপি’। এবার ভারতীয় একটি বাংলা গানে কোমর দোলালেন এ অভিনেত্রী।

স্বপন সাহা পরিচালিত ‘শ্রেষ্ঠ বাঙালি’ নামের সিনেমায় ‘চাপ নিস না’শিরোনামে আইটেম গানে নাচেন সানি। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জি মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে এটি।

মুম্বাইয়ে সেট বানিয়ে ‘চাপ নিস না’র শুটিং হয়েছে। এ বছরের জুলাইয়ে কাজটি করেছেন সানি লিওনি। তার সঙ্গে পর্দায় নেচেছেন নবাগত রিজু। গানটি লিখেছেন লিপি, সংগীত পরিচালনায় বলিউডের সংগীত ত্রয়ী মিট-ব্রস-অঞ্জনের অঞ্জন ভট্টাচার্য। র‌্যাপ অংশও তারই। এটি গেয়েছেন মমতা শর্মা ও দেব নেগি।

‘শ্রেষ্ঠ বাঙালি’ মুক্তি পাবে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে। এতে রিজুর পাশাপাশি অভিনয় করেছেন বলিউড অভিনেতা রাজপাল যাদব, শক্তি কাপুর, উলকা গুপ্ত, লাবণী সরকার, কৌশিক ব্যানার্জি, সুভাষ মুখার্জি, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, সুমিত গাঙ্গুলী।

বলিউডের বেশ কয়েকটি ছবির আইটেম গানে নেচে দর্শক মাতিয়েছেন সানি লিওনি। এ তালিকায় আছে ‘লায়লা ম্যায় লায়লা’ (রইস), ‘পিয়া মোরে’ (বাদশাহো), ‘ট্রিপি ট্রিপি’ (ভূমি), ‘পিঙ্ক লিপস’ (হেট স্টোরি টু), ‘লায়লা’ (শুটআউট অ্যাট ওয়াদালা)।

এছাড়া ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘মাস্তিজাদে’, ‘বেঈমান লাভ’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’, ‘এক পাহেলি লীলা’, ‘জ্যাকপট’ প্রভৃতি ছবিতেও কাজ করে সাফল্য পেয়েছেন তিনি। নেচেছেন তামিল এবং কন্নড় ছবির আইটেম গানেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

"বাংলালিংক নেক্সট টিউবার"-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

“বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত

ঢাকা :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আয়োজিত দেশের প্রথম ডিজিটাল ...