“বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত

"বাংলালিংক নেক্সট টিউবার"-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিতঢাকা :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আয়োজিত দেশের প্রথম ডিজিটাল রিয়েলিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে রাজধানী ঢাকাতে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া, এনটিভির হেড অফ প্রোগ্রাম মোস্তফা কামাল সৈয়দ ও রেডিও ফুর্তির সিইও মো. রেজাউল হক।

অত্যন্ত প্রতিদ্বন্দিতাপূর্ণ এই প্রতিযোগিতায় ভিডিও কন্টেন্ট নির্মাণে অসামান্য দক্ষতা দেখিয়ে বিচারকদের রায় ও দর্শকদের লাইকের ভিত্তিতে বিজয়ী হয়েছেন র্যায়প ব্যাটেল ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতাদের চ্যানেল ফিউসান প্রোডাক্টসান-এর আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী। প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন যথাক্রমে কৌতুক ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতা রাসেল তপু ও শিক্ষা বিষয়ক ভিডিও কন্টেন্ট নির্মাতা সাদমান সাদিক।

বিজয়ী, পুরস্কার হিসেবে পাচ্ছেন দেড় লক্ষ টাকার প্রাইজমানি, সিঙ্গাপুরে গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের হেড কোয়ার্টারে প্রশিক্ষণ ও বাংলালিংকের ডিজিটাল অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ। “বাংলালিংক নেক্সট টিউবারের” বিচারক হিসাবে দায়িত্ব পালন করেছেন দেশের জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদির, সৌভিক আহমেদ, তামিম মৃধা ও আসিফ আজাদ।

বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া বলেন, “দেশের তরুণ ভিডিও কন্টেন্ট নির্মাতাদের জন্য একটি ডিজিটাল প্ল্যাটফর্ম গঠন করার লক্ষ্যে আমরা “বাংলালিংক নেক্সট টিউবার” আয়োজন করেছিলাম। অভিনব এই আয়োজনের সিজন-১ সফলভাবে সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত। বিজয়ীদের আমরা আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি, এবং আশা করছি তাদের এ সাফল্য আরও বেশি সংখ্যক তরুণকে ভিডিও কন্টেন্ট নির্মাণের মাধ্যমে তাদের প্রতিভা বিকাশ করতে উদ্বুদ্ধ করবে।”

সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, “বিনোদন এবং শিক্ষার নতুন মাধ্যম হিসেবে যোগ হয়েছে ভিডিও কন্টেন্ট নির্মাণ। ভিডিও কন্টেন্ট নির্মাণে আমাদের তরুণদের এই শিক্ষণীয় ও বিনোদনমূলক বুদ্ধিদীপ্ত পদচারণা আমাকে দারুণভাবে আশান্বিত ও মুগ্ধ করেছে। বাংলালিংকের এই উদ্যোগ প্রশংসনীয়। এ ধরনের উদ্যোগ সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠনের প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।”

“বাংলালিংক নেক্সট টিউবার”-এ বিজয়ী হওয়ার অনুভূতি জানতে চাইলে ভিডিও কন্টেন্ট ভিত্তিক চ্যানেল ফিউসান প্রোডাক্টসান-এর আহনাফ নাসিফ বলেন, “নেক্সট টিউবার আমার জীবনের অন্যতম টার্নিং পয়েন্ট। এই জয় আমাকে আমার স্বপ্নের পথে পথচলা অনেক সহজ করে দিলো। এ ধরনের প্রতিযোগিতা বাংলাদেশে আরো হওয়া উচিৎ বলে আমি মনে করি। ”

গ্র্যান্ড ফিনালে আগামী ২৪শে নভেম্বের শুক্রবার রাত ৯টায় এনটিভি তে দেখানো হবে। এই আয়োজনে টিভি পার্টনার হিসাবে ছিল এনটিভি এবং রেডিও পার্টনার হিসাবে ছিল রেডিও ফুর্তি।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...