বাংলালিংক চালু করা করলো ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’

arg

স্টাফ রিপোর্টার :: দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন প্রতিষ্ঠান বাংলালিংক প্রথমবারের মতো ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’শীর্ষক নতুন সেবা কার্যক্রম চালু করেছে।

অনুষ্ঠানে জানানো হয়, মোবাইল ফোনে অবাধ বা নিরবচ্ছিন্ন যোগাযোগ বা কথোপকোথনের সময়ে কল ড্রপ বিঘ্ন ঘটায় এবং এতে গ্রাহকেরা যথেষ্ট বিরক্ত হয়ে থাকেন। সেই সুবাদে নতুন বৈশিষ্ট্যমন্ডিত ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’শীর্ষক সেবাটি বাংলালিংকের নিত্যনতুন সেবা প্রচলনের আস্থা জোরদার করবে।

এ উপলক্ষ্যে আজ রবিবার সকালে গুলশান বাংলালিংক কার্যালয়ে এক অনুষ্ঠানের আযোজন করা হয়।

অনুষ্ঠানে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াদ সাতারা নতুন এই সেবার বৈশিষ্ট্য তুলে ধরে বলেন, ‘‘বাংলালিংক সব সময়ই তার গ্রাহকদের জন্য সর্বোত্তম মানের সেবা নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। এই প্রতিশ্রুতির আলোকেই আমরা ইতিমধ্যে বাংলাদেশে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগের মাধ্যমে নেটওয়ার্ক আধুনিকায়ন করেছি, যাতে গ্রাহকেরা আমাদের কাছ থেকে সর্বোচ্চ মানের সেবা উপভোগ করতে পারেন। বাংলালিংকের উদ্ভাবনী বৈশিষ্ট্যমন্ডিত ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’শীর্ষক সেবাটি এদেশের মোবাইল ফোনের বাজারে এক অনন্য সাধারণ ও নজিরবিহীন সংযোজন। এটি আমাদের সার্বিক নেটওয়ার্ক আধুনিকায়ন ও জোরদারকরণ এবং প্রযুক্তিগত সক্ষমতাই প্রমাণ করে।’

উল্লেখ্য, গ্রাহকদের বিশ্বমানের সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক গত কয়েক বছর ধরে নেটওয়ার্ক সম্প্রসারণ ও আধুনিকায়নে বিপুল পরিমাণ অর্থ বিনিয়োগ করেছে। মোবাইল ফোনের বাজারে উৎকর্ষ সেবার বৈশিষ্ট্যমন্ডিত ‘মিনিট ব্যাক অন কল ড্রপ’নামে নতুন এ কার্যক্রমটি একটি নজিরবিহীন সেবা হিসেবে মনে করছে বাংলালিংক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী বছর কারওয়ান বাজার স্থানান্তর করা হবে

ষ্টাফ রিপোর্টার :: রাজধানী ঢাকার যানজট নিরসনে কারওয়ান বাজারের কাঁচাবাজারসহ তিনটি চিকেন ...